বাংলা সিরিয়াল

পাঁচ বছর অপেক্ষার পর অবশেষে কাছাকাছি আসতে চলেছে সূর্য-দীপা! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন মোড় দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন অনুগামীরা

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। ইতিমধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে আনতে দেখা গিয়েছে ধারাবাহিকটিকে। তবে এরপরেই টিআরপি তালিকা দ্বিতীয় স্থানে নেমে যেতে দেখা গিয়েছিল স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন ধরে দর্শকদের কাছের মানুষ হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র সূর্য এবং দীপা। তবে প্রিয় দুই চরিত্রের মধ্যে মিলন দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে হচ্ছিল দর্শকদের কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী দীর্ঘদিন ধরে তাদের মধ্যে কেবল মান অভিমান এবং বিচ্ছেদ দেখে আসছিলেন ছোট পর্দার দর্শকরা।

যে কারণে ধারাবাহিকের নির্মাতারা এবার নতুন মোড় নিয়ে এসেছেন ধারাবাহিকের গল্পে। প্রসঙ্গত কিছুদিন আগেই দীপার বিরুদ্ধে ডিভোর্সের মামলা করতে দেখা গিয়েছিল সূর্যকে। তবে কোর্টের তরফে তাদেরকে নির্দেশ দেওয়া হয়েছে আগামী ছয় মাস একসঙ্গে স্বামী স্ত্রীর মতো জীবন যাপন করতে।

পাশাপাশি কেউ কাউকে অসম্মান করতে পারবে না এ কোথাও জানিয়ে দেওয়া হয়েছে আদালতের পক্ষ থেকে। এরপরই অনুগামীরা মনে করছেন এবার হয়তো ধীরে ধীরে প্রিয় দুই চরিত্রকে সমস্ত ভুল প্রজাপতি পিছনে ফেলে কাছাকাছি আসতে দেখতে সক্ষম হবেন তারা। যে কারণে ‘অনুরাগের ছোঁয়া’ নিয়ে এই মুহূর্তে তীব্র উত্তেজনা বজায় রয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh