টলিউড

‘এ কি হলো’! জন্মদিনের শাড়ি কিনতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে গড়িয়ে গেলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়! সংবাদমাধ্যমে জানালেন নিজের বিপত্তির কথা

২৬শে এপ্রিল দিনটি সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এই দিন নিজের জন্মদিন কাছের মানুষদের সঙ্গে কাটিয়ে থাকেন তিনি। তবে এক বেসরকারি সংবাদ মাধ্যমিকে দেওয়া সাক্ষাৎকারে এদিন সুদীপা চট্টোপাধ্যায় জানালেন জন্মদিনের মধ্যেও গুরুতর বিপত্তির মধ্যে পড়তে হয়েছে তাকে। এদিন এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন জন্মদিনের শাড়ি কিনতে গিয়ে সিঁড়ি থেকে পড়ে গিয়েছিলেন তিনি।

তারপরেই দুই হাঁটুতে তীব্র ব্যথা। ফলস্বরূপ হাঁটাচলা করতেও এই মুহূর্তে অসুবিধা হচ্ছে তার। তবে জন্মদিনে মোটেও বাড়িতে বসে থাকতে চান না তিনি। যে কারণে পরিবারের সঙ্গে জন্মদিনের দিন সকালে তাজবেঙ্গলে খেতে যাওয়ার পরিকল্পনা করেছেন সুদীপা।

তবে সকালবেলা বিদেশী খাবার খেলেও রাতে বাঙালি খাবার খাওয়ার পরিকল্পনা রয়েছে তার। পাশাপাশি তিনি জানিয়েছেন ইতিমধ্যেই নানান রকম উপহার পেয়েছেন তিনি কাছের মানুষদের থেকে। তার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় থেকে শুরু করে তার দাদা সকলেই তাকে উপহার দিয়েছেন দামি ঘড়ি থেকে শুরু করে শাড়ি এবং সালোয়ার কামিজ। পাশাপাশি তার জন্মদিন উপলক্ষে আনন্দে মেতে উঠেছে তার ছেলে আদিদেব এমনটাই জানিয়েছেন সঞ্চালিকা।

এদিন সুদীপা চট্টোপাধ্যায় জানিয়েছেন তার জন্মদিন উপলক্ষে ছেলের কাছ থেকে ২০০ টাকা উপহার পেয়েছেন তিনি। তবে জন্মদিন মিটতেই পায়ের ব্যথার কারণে ডাক্তারের কাছে ছুটতে হবে তাকে। এদিন প্রিয় সঞ্চালিকা জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে ভক্তদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh