বাংলা সিরিয়াল

‘কোথায় পাচ্ছেন এতো টাকা?’! পরপর দুটি বিলাসবহুল গাড়ি কিনে তাক লাগালেন ‘মুন্নি’ ওরফে অভিনেত্রী অনন্যা গুহ! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

গত বছর মাত্র কুড়ি বছর বয়সে প্রায় এগারো লাখ টাকার একটি গাড়ি কিনে সকলকে চমকে দিয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী অনন্যা গুহ। অভিনেত্রী ইতিমধ্যেই একাধিক জনপ্রিয় ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করে ফেলেছেন। পাশাপাশি নিজের প্রতিভার মাধ্যমে টলিউডের অন্যতম পরিচিত মুখ হয়ে উঠতে সক্ষম হয়েছেন তিনি। ফলস্বরূপ গত বছর তাকে প্রায় এগারো লাখ টাকার একটি গাড়ি কিনতে দেখে বেশ খুশি হয়েছিলেন অনুগামীরা।

তবে অভিনেত্রী কিন্তু সেখানেই থামেননি বরং আবারও একটি বিলাসবহুল গাড়ি কিনতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যেখানে দেখা গিয়েছে নিজের পরিবারকে নিয়ে আবারো একটি বিলাসবহুল গাড়ি কিনতে শোরুমে হাজির হয়েছে অভিনেত্রী অনন্যা গুহ। তবে এবার অভিনেত্রী কিনেছেন নিসান ম্যাগনাইট গাড়িটি যার দাম প্রায় ৬ থেকে ১১ লাখ টাকা মতো।

তবে এরপরই সোশ্যাল মিডিয়ায় নিন্দুকদের কটাক্ষের সামনে পড়তে হয়েছে অভিনেত্রীকে। কি করে এত কম বয়সে পরপর দুটি বিলাসবহুল গাড়ি কিনে ফেললেন অভিনেত্রী সেই প্রশ্ন তুলে ধরেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। তবে প্রিয় অভিনেত্রীর এই সাফল্যে দারুন খুশি হয়েছেন তার অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে তাদের।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Back to top button

Ad Blocker Detected!

Refresh