Uncategorized

দারুণ সুখবর অনুগামীদের জন্য! অবশেষে পরকীয়ার গল্প ছেড়ে স্টার জলসায় আসতে চলেছে ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’! তুমুল উত্তেজিত অনুগামীরা

এই মুহূর্তে একের পর এক নতুন ধারাবাহিকের সম্প্রচার করতে দেখা যাচ্ছে জি বাংলা এবং স্টার জলসার মত জনপ্রিয় বাংলা চ্যানেলগুলিকে। তবে এতদিন বাংলা ধারাবাহিকের বিরুদ্ধে দর্শকদের একটি বড় অংশের অভিযোগ থাকতো চিরাচরিত পরকীয়া এবং একঘেয়ে গল্প দেখানোর। যে কারণে নতুন কিছু দেখতে চেয়ে বারংবার আবেদন জানাতে দেখা গিয়েছে ছোট পর্দার দর্শকদের একটি বড় অংশকে। অবশেষে দারুন সুখবর জানতে পারলেন অনুগামীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

জানা গিয়েছে খুব শীঘ্রই স্টার জলসা চ্যানেলে আসতে চলেছে নতুন ধারাবাহিক ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ যেখানে শ্রীকৃষ্ণের জন্ম পর্যায়ে থেকে শুরু করে মহাভারতের অধ্যায় তুলে ধরা হবে ছোট পর্দায়। বলাই বাহুল্য অন্যরকম গল্প দেখতে পাবেন এই আশায় এই মুহূর্তে অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

প্রসঙ্গত সম্প্রতি স্টার জলসা চ্যানেলের তরফের সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেওয়া হয়েছে এই ধারাবাহিকের নতুন প্রোমো যেখান থেকে দর্শকরা জানতে পেরেছেন রাত ১১ টায় স্টার জলসা চ্যানেলে সম্প্রচারিত হতে চলেছে এই নতুন ধারাবাহিকটি। প্রসঙ্গত এর আগেও অনুগামীরা স্টার জলসা চ্যানেলে শ্রীকৃষ্ণের কাহিনী দেখেছেন। তবে চিরাচরিত বাংলা ধারাবাহিকের বিরুদ্ধে গিয়ে শ্রীকৃষ্ণের গল্প দেখার জন্য এই মুহূর্তে দারুন উৎসাহিত হয়ে রয়েছে অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন ধারাবাহিকটির প্রশংসা করতে দেখা গিয়েছে তাদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh