বাংলা সিরিয়াল

জন্মদিনে মন খারাপ বৈশাখীর! তবে সোহাগে ভরিয়ে দিল শোভন! কেক কেটে বাহুডোরে শুভেচ্ছা জানালেন বৈশাখীকে

প্রিয় মানুষের জন্মদিন হলে পাশের মানুষটাকে চুপ করে বসে থাকতে পারে। একেবারেই নয়। তাই শোভন চ্যাটার্জি(Sovan Chatterjee)ও চুপ করে বসে থাকলেন না। বৈশাখী(Baishakhi Banerjee)র জন্মদিনে একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়াতে ভাগ করে বুঝিয়ে দিলেন কি দারুন আয়োজন করেছিলেন। সঙ্গে ছিল বৈশাখীর মেয়ে মেহুল।

এবারের জন্মদিন (Birthday)একেবারেই মন থেকে পালন করার ইচ্ছে ছিল না বৈশাখীর। কারণ তার মা অসুস্থ। কিন্তু হাল ছাড়েনি শোভন। এমন একটা শুভ দিন বিশেষ করে তোলার সুযোগ যখন পেয়েছেন তখন কি আর চুপ করে বসে থাকা যায়। কেক কাটা কেক খাওয়ানো সব সময় পাশে ছিল শোভন বৈশাখী। এদিনও রংমিলিয়ে পোশাকে সেজে ছিলেন দুজনে।

শোভন পড়েছিলেন সাদা পাঞ্জাবি লাল বর্ডার দেওয়া সঙ্গে লাল ধুতি। বৈশাখী পড়েছিলেন সাদার উপর সোনালী কাজ করা গাউন যেখানে রয়েছে লালের ছোঁয়া। সঙ্গে ছিল ওড়না। মেহুলের পোশাকে কাল সাদার ছোঁয়া। তিনজনকে দারুন মানিয়েছে একেবারে ‘পিকচার পারফেক্ট ফ্যামিলি’। এমনকি জন্মদিনের কেক ছিল সাদা লাল থিমের।

কেক কাটার সময় বৈশাখীর পিঠে হালকা করে হাত রেখেছিলেন শোভন। সেই সঙ্গে যত্ন করে খাইয়ে দিলেন কেক। সম্প্রতি এক সাক্ষাৎকারে বৈশাখী বলেছেন জানেন শোভন তাকে সব সময় একই রকম ভালবেসে যাবে। তিনি মোটা ঠাকুর বা রোগা। ওজন বাড়ুক অথবা কমুক।

জন্মদিনে মনের মানুষকে শুভেচ্ছা জানাতে কার্ড এনেছিলেন শোভন। এই সমস্ত ছবি শেয়ার করে বৈশাখী ক্যাপশনে লিখেছেন,’ কেক কেক এবং আরো কেক। উফফফ ফাটাফাটি একটা জন্মদিন ছিল’। সকলকে অনুরোধ করেছেন মায়ের স্বাস্থ্য নিয়ে ভগবানের কাছে প্রার্থনার জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh