বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর বাড়িতেই লুকিয়ে রয়েছে অজানা শত্রু? আড়াল থেকে সবটা শুনছে কৌশিকী জগদ্ধাত্রী প্ল্যান! মাথা ঘুরে যাওয়ার মত পর্ব আসতে চলেছে আগামী দিনে

গত সপ্তাহে টিআরপির নিরিখে অনুরাগের ছোঁয়াকে মাত দিয়েছিল জগদ্ধাত্রী(Jagadhatri)। তাই চলতি সপ্তাহে নিজেদের জায়গা ধরে রাখতে এই অসহ্য গরমকে উপেক্ষা করেই চলছে শুটিং। সম্প্রতি ধারাবাহিকে সাংভির বিয়ের পর্ব চলছিল। যে কারণে ভারি ভারি গয়না পোশাক পড়তে হয়েছিল তারকাদের।

তবে শুরুর থেকেই ধারাবাহিকটি দর্শকরা পছন্দ করেছেন অন্য কারণে। গল্পতো একটা অবশ্যই কারণ এছাড়া অঙ্কিতা(Ankita Mallick) অর্থাৎ পর্দার জগদ্ধাত্রী সৌন্দর্য ,কথা বলা, হাঁটাচলা, মারপিট এই সব কিছু কি গিলেছে দর্শক। যাকে বলে একেবারে ফুল প্যাকেজ। একটার পর একটা ঘটনা সামাল দিয়ে চলেছে জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল।

জগদ্ধাত্রীর ননদ সাংভির বিয়ের পর্ব জুড়ে ঘটে গিয়েছে অবিশ্বাস্য সব অপরিকল্পনীয় ঘটনা। এক অজানা মারণ খেলায় মেতেছিল জগদ্ধাত্রী এবং শত্রুপক্ষ। যদিও কারোর কোন ক্ষতি হতে দেয়নি জগদ্ধাত্রী। বরং তার পাশের সব সময় ঢাল হয়ে দাঁড়িয়েছিল স্বয়ম্ভু।

জগদ্ধাত্রীর আগামী পর্বের ঝলক দেখে ইতিমধ্যে চিন্তায় পড়ে গিয়েছেন বহু দর্শক। কারণ শত্রু আর বাইরে নেই বরং তাদের ঘরের মধ্যেই রয়েছে। আর জগদ্ধাত্রী এরপর কি কি পদক্ষেপ নিতে পারে এই সবটা চুল থেকে পায়ের নখ পর্যন্ত মেপে রেখে দিচ্ছে সেই অজানা শত্রু। কিন্তু কে সে? এর সঙ্গেও কি জড়িয়ে রয়েছে উৎসবের কারসাজি?

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যেতে চলেছে কৌশিকীর সঙ্গে একটি ঘরে কথা বলছে জগদ্ধাত্রী। কিন্তু জগদ্ধাত্রী রয়েছে জ্যাস হয়ে। কৌশিকী তাকে এমন কিছু বলতে চায় যার উত্তরে জগদ্ধাত্রী বলে,’ বরদি এটা কিন্তু প্রশ্ন করার কথা ছিল না’। ঠিক সেই সময়তে কৌশিকী বুঝতে পারে কেউ বা কারা তাদের কথা লুকিয়ে শুনছে। কিন্তু কে সে সেটা যদিও জানা যায়নি। সেটা জানতে গেলে দেখতে হবে জগদ্ধাত্রীর পরবর্তী পর্ব।

Back to top button

Ad Blocker Detected!

Refresh