বাংলা সিরিয়াল

‘উত্তম কুমারের রোল করার সুযোগ পেল গৌরব চ্যাটার্জি! দাদুর যোগ্য উত্তরসূরী সে’-গৌরবের অভিনীত চরিত্র দেখে নস্টালজিয়ায় ভাসছেন নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে নায়ক ও নায়িকার চরিত্রে অভিনয় করছেন গৌরব চ্যাটার্জী ও সোলাঙ্কি রায়,তবে সোলাঙ্কির অভিনয়ের পাঠ বর্তমানে শেষ হয়েছে, ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পুত্র সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যায় খড়ি। তারপর কেটে গেছে 21 টা বছর, অনেক কিছুর বদল ঘটেছে সিংহ রায় বাড়িতে, সিংহ রায় বাড়ির নতুন প্রজন্মের সবাই বড় হয়েছে, তবে বদলে গেছে শুধু ঋদ্ধিমান সিংহ রায়।

সে তার ছেলে আয়ুষ্মানের সাথে অত্যন্ত রুড ব্যবহার করে, কারণ সে মনে করে আয়ুষ্মানের জন্ম দিতে গিয়ে খড়ি মারা গেছে তাই আয়ুশ ‌ই দায়ী খড়ির মৃত্যুর জন্য, ক্ষুব্ধ বিরক্ত পিতা ঋদ্ধিমানের ভূমিকায় গৌরব অসাধারণ অভিনয় করছেন সে কথা বলাই বাহুল্য, তবে তার এই অভিনয়ের সাথে যে তার দাদু উত্তম কুমারের তুলনা করা হবে সে কথা হয়তো অভিনেতা নিজেও কখনো ভাবতে পারেন নি। তবে সেটাই বর্তমানে হয়েছে।

মহানায়ক উত্তম কুমারের নাতি যে গৌরব চ্যাটার্জী সে কথা সবাই জানেন, উত্তম কুমার আনন্দ আশ্রম ও অগ্নিশ্বর নামের দুটি সিনেমায় অভিনয় করেছিলেন যেখানে তার চরিত্রটা ছিল যে সন্তানের জন্ম দিতে গিয়ে স্ত্রী মারা যাওয়ার কারণে সন্তানের প্রতি বিরক্ত এবং ক্ষুব্ধ ভাব, দর্শকরা মনে করছেন সেই একই চরিত্র এবার প্লে করছেন গৌরব তিনি প্রমাণ করে দেবেন তিনি তার দাদুর যোগ্য উত্তরসূরী।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন অগ্নিশ্বর এবং আনন্দ আশ্রমের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন যে, “এই দুটো সিনেমাতে গৌরবের দাদু উত্তম কুমার যেই রোলটা প্লে করেছিল সন্তানের জন্ম দিতে গিয়ে স্ত্রী মারা যায় যেই কারণে এই ছেলেকে কোনদিন ভালোবাসতো না, বড় হয়ে আস্তে আস্তে বিষয়টা কাটিয়ে ওঠেন তিনি, ভালো লাগলো গৌরব সেই রোলটাই করার সুযোগ পেল। আর আমি শিওর হি উইল ডু জাস্টিস টু দা রোল।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh