বলিউড

সবার সামনেই ভাইজানের বোনকে ‘কালো’, ‘কুৎসিত’, ‘কদাকার’ বলে ট্রোলিং! আর চুপ করে থাকলে না স্বামী আয়ুশ! নেটিজেনদের যোগ্য জবাব দিয়ে মুখ বন্ধ করলেন অভিনেতা

সেলিব্রেটি অর্থাৎ তারকা মানেই এমন একটা বিষয় আমরা মনে করি যারা সাধারণ মানুষের থেকে একেবারেই আলাদা। ডানা কাটা পরী না হলে সে আর তারকা কিসের। কিন্তু আমরা ভুলে যাই যে তারাও মানুষ। তাদেরও একটা মন থাকে সাধারণ জীবন আছে। কিন্তু সমালোচক বা নেটিজেনরা সেটা বোধহয় সত্যিই ভুলে যান। তাইতো চরম অপমান করে বসেন সামাজিক মাধ্যমে পছন্দের তারকাদের।

তেমনি অপমানের শিকার হতে হয়েছে সালমান খানের(Salman Khan) বোন অর্পিতাকে(Arpita Sharma)। দিনের পর দিন তীব্র কটাক্ষ (Trolled)ধেয়ে এসেছে তার দিকে। সেলিম খান অর্পিতাকে দত্তক নিয়েছিলেন। ছোটবেলা থেকেই বাকি ভাইদের সঙ্গে বড় হয়েছে সে। ভাইজানের চোখের মনি সে। কিন্তু পদে পদে তাকে ‘মোটা’, ‘কালো’ এই সমস্ত কুৎসিত অপবাদ শুনতে হয়েছে। এবার চুপ করে না থেকে স্ত্রীর প্রতি হওয়া অন্যায়ের মুখ খুলেছেন স্বামী আয়ুশ শর্মা(Ayush Sharma)।

সালমানের ভগ্নিপতি বলেছেন,’ দিনরাত আমার স্ত্রীকে নিয়ে সমালোচনা চলছে। সোশ্যাল মিডিয়াতে ওর ছবি পোস্ট করা হলেই উড়ে আসে খারাপ মন্তব্য। সেলিব্রিটি মানে যে মোটা হওয়া নিষেধ গায়ের রং কালো হওয়া যাবে না এটা ভুল। বারবার তাকে মনে করিয়ে দেওয়া উচিত নয়। আজকাল কেউ মনের সৌন্দর্যের খোঁজ রাখেনা। সবাই বাইরেটা কত সুন্দর সেটাই দেখে। কিন্তু অর্পিতা মানুষ হিসেবে কতটা সুন্দর। বাইরের সৌন্দর্য টাই এখন কটাক্ষের বিষয়বস্তু’।

সামান্য থেমে অভিনেতা আরো জানান,’ আমি আর অর্পিতা দুজনে খুব খুশি নিজেদের সম্পর্কে। অর্পিতা জানে নিন্দুকরা ওকে নিয়ে কি বলে। ও বলে আমি সেলিব্রেটি নই। তারকা হওয়ার মতো কিছু করিনি। আমি কখনোই ক্যামেরার সামনে দাঁড়াবো না। যেভাবে নিজের জীবন কাটায় সেভাবে কাটাব’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh