টলিউড

‘আমি রয়েছি তোমার পাশে’! নুসরাতকে ছেড়ে হঠাৎ কার উদ্দেশ্যে এমন বার্তা লিখলেন জশ! চিন্তায় ভক্তরা

টলিউডের(Tollywood) অন্যতম চলচ্চিত্র প্রেম কাহিনী নুসরাত জাহান(Nushrat Jahan) এবং যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। একটি ছবিতে কাজ করতে গিয়েই তাদের কাছাকাছি আসা। বিবাহিত নুসরাত আর যশ যখন সম্পর্কে জড়িয়ে ছিল তখন তাদের সম্পর্ক পেয়েছিল পরকীয়ার তকমা। এরপর নানা গালমন্দ শুনেছেন দুজনে। কিন্তু কখনোই হাত ছাড়েননি একে অপরের।

কিছু সময় পর প্রকাশে নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলেছেন দুজনে। নিখিলের সঙ্গে বিয়ে ভেঙে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরাত। পরবর্তীকালে জানা যায় নুসরাতের সন্তানের বাবা আসলে যশ। তারপর শুরু হয় আরো নতুন কটাক্ষ। কিন্তু দুজনেই খুব সুন্দরভাবে সম্পর্কের ঝড়-সামাল দিয়ে গেছে। এখন সংসার করে প্রমাণ করে দিচ্ছেন কাছের মানুষ পাশে থাকলে সমস্ত কঠিন পরিস্থিতি অনায়াসে পেরিয়ে যাওয়া যায়।

দুজনেই সোশ্যাল মিডিয়াতে(Social Media) মারাত্মক সক্রিয়। মাঝেমধ্যেই ভক্তদের জন্য বিভিন্ন নজর করা পোস্ট,প্রেম কাহিনী দিয়ে থাকেন দুজনে। কখনো একসঙ্গে ছবি দিয়ে যেমন প্রশংসা কুরিয়ে নেন তেমন মাঝেমধ্যে ঘিরে ধরে সমালোচনা। তবে এবার এক নজর করা পোস্ট শেয়ার করলেন যশ।

নিজের একটি ছবি দিয়ে অভিনেতা লিখেছেন,’ যদি তুমি একা হও তাহলে আমি তোমার পাশে আছি’। কিন্তু অভিনেতা হঠাৎ করে কেন এমন বার্তা দেখলেন তাও কার উদ্দেশ্যে সেই উত্তর খুঁজছে নেট দুনিয়া।

কার অপেক্ষায় বসে তিনি। ছবিতে নুসরাতের সঙ্গে কোন ছবি নেই। এমনকি কমেন্ট বক্সেও দেখা পাওয়া যায়নি তার। তাই অনেকেই ভেবে নিয়েছেন হয়তো যশ তার ভক্তদের উদ্দেশ্য করি এমন পোস্ট করেছেন। বর্তমানে চুটিয়ে কাজ করছেন এই জুটি টলিউডে। পাশাপাশি বলিউডে ডেবিউ করেছেন যশ। অন্যদিকে নুসরাতের আগামী ছবির অপেক্ষায় দিন গুনছে তার ভক্তরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh