Uncategorized

বিশ্ব জোড়া নাম, এতো বড়ো একজন সেলিব্রিটি তবু নেই কোনো অহংকার! আইপিএলের উদ্বোধনী মঞ্চে মাঠ ভরা দর্শকের সামনে সটান ধোনির পায়ে হাত দিয়ে প্রণাম করলেন অরিজিৎ

বর্তমান প্রজন্মের সংগীত জগতের মুকুটহীন রাজা হলেন অরিজিৎ সিং। একথা কেউ অস্বীকার করতে পারবেন না। যেমন তিনি রাজা তেমন তিনি একদম একজন মাটির মানুষও। তাঁর মধ্যে না আছে অহংকার, আর না ঔদ্ধত্য। আর তার প্রমাণই মিললো আবারো একবার।

গত শুক্রবার থেকেই শুরু হলো ক্রিকেট প্রেমীদের সর্বোচ্চ বিনোদন আইপিএল। এদিনের উদ্বোধনী অনুষ্ঠান আয়োজিত হয় আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। মোবাইল থেকে টেলিভিশনে চোখ রেখে কৌতুহলী দৃষ্টিতে দর্শক অপেক্ষা করেছিলেন অরিজিতের। আর তার পরেই ‘কেশরিয়া’, ‘ঝুমে জো পাঠান’, ‘দেবা, দেবা’ গানে মঞ্চ মাতিয়ে দেন তিনি। এছাড়াও রশ্মিকা মন্ধানা, তামান্না ভাটিয়ার মঞ্চ মাতানো পারফরম্যান্স যেন ছিল এই দিনের এক্সট্রা ডোজ।

সেই মঞ্চে উপস্থিত ছিলেন বিসিসিআই এর প্রেসিডেন্ট রজার বিনি, বিসিসিআই সচিব জয় শাহ, চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তবে ধোনির মঞ্চে ওঠা মাত্রই কিছুক্ষণের মধ্যেই হল সেই ম্যাজিক। মঞ্চে সকলের সাথে ধনী কুশল বিনিময় করেন। এরপরই সবার শেষে দাঁড়িয়ে ছিলেন অরিজিৎ। ধনী তার কাছে আসতে তিনি সটান মাথা নত করে ধনীকে প্রণাম করেন।

যদিও হাটু স্পর্শ করে নয় সোজা পায়ে হাত দেন অরিজিৎ। অরিজিতের হঠাৎ এই আচরণে ধনী এতটাই অবাক হন যে রিজিতকে আটকাতে পর্যন্ত পারেননি। ব্যাপারটিতে বেশ খানিকটা অপ্রস্তুত হয়ে পড়েন ধনী নিজেও। যদিও বয়সের দিক থেকে দেখতে হলে আমাদের মিউজিক ম্যাজিক আর রিজিকের থেকে বেশ খানিকটা বড় মিস্টার কুল। ধোনির বয়স ৪১ অন্যদিকে অরিজিতের বয়স ৩৫।

সুতরাং ভারতীয় সংস্কৃতি অনুযায়ী এ বিষয়টি একেবারে অদ্ভুত নয়। যদিও অত বড় মঞ্চে মাঠভর্তি দর্শকের সামনে অরিজিৎ এমন করবেন এটা কারোরই ভাবতে পারার কথা নয়। ইতিমধ্যেই এই ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অরিজিৎ যে একেবারেই মাটির মানুষ এর প্রমাণ আমরা পেয়েছি আগেও বহুবার। এবার আবারও একবার ঠিক তারই একটি প্রমাণ মিলল। টলিউড থেকে বলিউড আবার গানের বিভিন্ন ধাপে অরিজিতের মতো আরেকজন মেলা ভার। তার কন্ঠ যেন মানুষের কান থেকে হৃদয় অতি পৌঁছেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh