Story

গৌরী খানকে বিয়ে করার জন্য হিন্দু ধর্মের ছেলে সেজে তার বাবা-মার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ খান, সাক্ষাৎকারে নিজেদের বিয়ের সম্পর্কের নানান গল্প তুলে ধরলেন অভিনেতা

শাহরুখ খান এবং গৌরী খান বলিউডের অন্যতম জনপ্রিয় কাপল। তাদের ভালোবাসার গল্প কারোরই অজানা নয়। বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা শাহরুখ খান এবং গৌরী খানের মতো একটা সুন্দর সম্পর্কের স্বপ্ন দেখে থাকে। তবে জানেন কি এই সুন্দর সম্পর্কের পরিণতি পাওয়ার সময় পেরোতে হয়েছিল অনেক বাধা-বিপত্তি।

শাহরুখ খান এবং গৌরী খান যখন বিয়ে করেন তখন শাহরুখ খানের বয়স ছিল ২৬ এবং গৌরী খানের বয়স ছিল মাত্র ২১। গৌরী ছিল পাঞ্জাবি পরিবারের মেয়ে। অন্যদিকে শাহরুখ খান ছিল মুসলিম। আর আজ থেকে ৩০-৪০ বছর আগে দুই ভিন্ন ধর্মের ছেলে মেয়ে একে অপরকে বিয়ে করবে এই বিষয়টা ভাবাটাই যেন একটা পাপ ছিল।

সেই কারণে শাহরুখ খান হিন্দু ধর্মের পরিচয় নেয়। শাহরুখ খান এবং গৌরী খানের যখন বিয়ে হয় তখন ইন্ডাস্ট্রিতে স্ট্রাগল করছে শাহরুখ। অন্যদিকে শাহরুখ খান আবার ভিন্নধর্মী তাই গৌরী ভালোমতোই জানতেন তার বাবা-মা বাড়ি থেকে কিছুতেই শাহরুখ খানকে মেনে নেবেন না তাই তারা একটা প্ল্যান করে সেই সময়। যেহেতু গৌরীর বাড়ি থেকে এই বিষয় নিয়ে আপত্তি ছিল তাই শাহরুখ খানকে হিন্দু ছেলে সাজিয়ে অভিনব নামে বাবা মায়ের কাছে নিয়ে গিয়েছিল গৌরী। সেই হিসেবে পরিচয় দিয়েছিল যদিও বিষয়টা পড়ে জানাজানি হয়ে যায়।

পরে যদিও গৌরী ধর্ম পরিবর্তন করেন এবং তাদের বিয়ে সম্পন্ন হয়। শাহরুখ খানের বাড়িতে যেমন ধুমধাম করে ঈদের উদযাপন হয়, ঠিক একইভাবে দিওয়ালিতেও সেজে ওঠে তাদের বাড়ি ‘মান্নত’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh