Story

বিগ বি তাঁর জীবনসঙ্গী হিসেবে জয়াকে বেছে নিয়েছিলেন একটি বিশেষ কারণের জন্য, খোলসা করে নিজেই জানালেন অমিতাভ কারণ কি ছিল রেখাকে ছেড়ে জয়াকে বিয়ে করার

একইসঙ্গে ছবি করলে ছবির নায়ক-নায়িকাদের দেখা গেছে একে অপরের সাথে প্রেম করতে, আর এ ঘটনা ফিল্ম ইন্ডাস্ট্রিতে শুরু থেকেই লক্ষ্য করা গেছে। কখনো কখনো তাঁরা সত্যিই একে অপরকে ভালোবেসে থাকেন, আবার কখনো কখনো প্রযোজক কিংবা ছবির জনসংযোগবিদ-রাই এমনটি করে থাকেন যেটা কখনো কখনো ছবিটিকে হিট হতে সাহায্য করে। তবে এরকম অনেক সম্পর্কই তৈরি হয়েছে যেগুলি দীর্ঘদিন ধরে একইভাবে টিকে আছে।

এরকমই এক জুটি হল অমিতাভ বচ্চন এবং জয়া ভাদুড়ির জুটি, তাঁদের সুখী দাম্পত্য জীবনের ৫০টি বছর পূর্ণ করলেন তাঁরা। তবে সেসময়ের আর এক জনপ্রিয় তারকা রেখা’র সাথেও নাম জড়িয়ে গিয়েছিল বিগ বি-র। শোনা যাচ্ছিল অমিতাভ আর জয়ার সম্পর্ক ধীরে ধীরে তিক্ত হয়ে যাচ্ছিল রেখার জন্যই। ত্রিকোণ প্রেমের কাহিনীতে সবথেকে বড় নাম কাদের একথা ভাবলেই সবার প্রথমে নাম আসে অমিতাভ-জয়া-রেখার। তবে জয়া তাঁদের এই সম্পর্ক কখনো ভাঙতে দেননি।

বরং শক্ত করে ধরে রেখেছিলেন অমিতাভের হাত, জয়া নিজের অভিনয় ক্যারিয়ারকে পাশে রেখে মন দিয়েছিলেন সংসারে। শোনা গেছে কলকাতায় একটি সংস্থায় কাজ করাকালীন এক মারাঠী মেয়ে, নাম চন্দ্রা’র প্রেমে পড়েছিলেন তিনি, বিয়ে অবধিও কথাবার্তা গড়িয়ে গিয়েছিল, তবে ভেঙে গেছে সে সম্পর্ক বিয়ের আগেই। এরপর বলিউডে পা রাখার পর বিগ বি-র বেশ সমস্যা হয়েছিল হিট ছবি পেতে, তারপরেই অভিনেত্রী জয়া ভাদুড়ি আসেন ওনার বিপরীতে। ছবি করতে করতেই প্রেম হয় তাঁদের, আর তারপর থেকেই যেন হিট পেতে শুরু করে অমিতাভের ছবি।

তবে ক্যারিয়ার বাঁচানোর জন্য বিয়ে করেননি জয়াকে অমিতাভ। কৌন বনেগা ক্রোরপতির মঞ্চে একজন প্রতিযোগী প্রশ্ন করেন যে কেন তিনি জয়া ভাদুড়িকে বেছে নিয়েছিলেন বিয়ের জন্য? তখন অমিতাভ জানান আসল কারণ, বলেন “আমি আমার বউকে বিয়ে করেছিলাম এই একটাই কারণে। ওর চুল খুব লম্বা ছিল”। অমিতাভের এই উত্তর শুনে দর্শকদের হাততালিতে ভরে যায় শ্যুটিং ফ্লোর। ভাইরাল হয়েছে এই ভিডিও, কমেন্ট বক্সের কমেন্ট দেখে বোঝা যাচ্ছে অনেকের এমন ভালোবাসা বেশ ভালো লেগেছে, তবে চুল দেখে প্রেমে পড়ার ব্যাপারটিও হজম হয়নি অনেকের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh