বাংলা সিরিয়াল

‘হয়তো আমার নাচ বিচারকদের…’ একরাশ হতাশা নিয়ে ‘যোগ্য প্রতিযোগী’ শ্রীতমা বাদ পরল ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে! ‘শুধু দীপান্বিতাকে নিয়েই বাড়াবাড়ি’! প্রতিবাদে সরব প্রত্যেকে

ডান্স বাংলা ডান্সে(Dance Banhla Dance)র মঞ্চ থেকে বিদায় নিয়েছেন প্রতিযোগী শ্রীতমা বৈদ্য(Sritama Boidya)। তবে তার নাচ দেখে মুগ্ধ ছিলেন প্রত্যেকে। অনেকেই ভেবেছিলেন হয়তো সেরার ট্রফি তার হাতেই উঠবে। কিন্তু তার অনেক আগেই এলিমিনেট হয়ে গেল চিত্তরঞ্জনের শ্রীতমা। রীতিমতো সোশ্যাল মিডিয়াতে সেন্সেশন এই প্রতিযোগী। ইউটিউব ফেসবুকে দৌলতে তার নাচ দেখেনি এমন বাঙালি খুঁজে পাওয়া মুশকিল।

কখনো আলিয়ার ‘মেরি জান’ কখনো ‘ডোলারে’ নাচে মুগ্ধ করেছেন প্রত্যেককে। তবে শনিবার রাতেই ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে বিদায় নেন শ্রীতমা। সেই খবর নিজেই সোশ্যাল মিডিয়াতে জানিয়েছেন। পাশাপাশি নিজের খারাপ লাগার কথা স্বীকার করে নিয়েছেন অকপটে। তিনি লিখেছেন,’আমার নাচ হয়তো বিচারকদের মন জয় করতে পারেনি’। ফেসবুক পোস্টেই স্পষ্ট বিচারকদের সিদ্ধান্তের সহমত হতে পারেননি শ্রীতমা। তিনি লেখেন, ‘আজ ডান্স বাংলা ডান্সে আমার শেষ পর্ব দেখানো হবে, বলতে সত্যি খুব খারাপ লাগছে কিন্তু এটাই সত্যি…দুঃখ তো আছেই, কেন জানি না, হয়তো আমার নাচ বিচারকদের মন জয় করতে পারে নি কোনও ভাবে….তাই এই সিদ্ধান্ত!!’

তবে প্রতিযোগিতা থেকে বাদ পড়লেও শ্রীতমা সফরের সঙ্গে থাকা প্রত্যেকটা মানুষকে ধন্যবাদ জানিয়েছেন। জি বাংলা কে ধন্যবাদ জানিয়েছে এত বড় একটা সুযোগ করে দেবার জন্য। লিখেছেন,’অনেক ধন্যবাদ প্রত্যেক টা মানুষকে যারা আমার এই যাত্রাতে পাশে থেকেছেন, ভালোবেসেছেন, শিখিয়েছেন….. হ্যাঁ,সর্বোপরি জি বাংলাকে কে অনেক ধন্যবাদ এই সুযোগটা করে দেওয়ার জন্য…আপনারা যেমন আগে আমাকে ভালোবেসেছেন,বিচার করেছেন এই শেষ পর্বের নাচ, তাই আপনাদের জন্যই, দেখুন কেমন লাগলো জানাবেন আর বাকিটা আপনাদের ওপর। …..তবে এটাই শেষ নয়, আমার পরিচয় নাচ দিয়ে…আগামীর জন্য আমার পাশে থাকুন, আশীর্বাদ করুন…. কথা আছে না ‘শেষ থেকেই শুরু’।

তবে শ্রীতমা বাদ পড়াতে অনেকেই ক্ষোভ উগ্র দিয়েছেন সামাজিক মাধ্যমে। প্রথম থেকেই বিচারক নিয়ে বেশ বিরক্ত ছিলেন দর্শক। অধিকাংশ সময় মৌনি রায় এই অনুষ্ঠান থেকে বাদ থেকেছেন বলিউড কমিটমেন্টের জন্য। মাঝেমধ্যেই তাকে শো থেকে গায়েব দেখা যাচ্ছে। তার জায়গায় কখনো পূজা বন্দ্যোপাধ্যায় কখনো মমতা শঙ্কর ছুটে এসেছেন প্রক্সি দিতে।

উপরন্তু অনুষ্ঠানের দীপান্বিতা কুন্ডুর সঙ্গে একটু বেশি মাখোমাখো সম্পর্ক হয়েছে প্রত্যেকের। যে কারণে অন্যান্য প্রতিযোগীদের পাত্তাই দিচ্ছে না শুভশ্রী শ্রাবন্তী। একই সঙ্গে অনেকের দাবি যারা নিজেরাই কোরিওগ্রাফারের থেকে নাচ শেখে তারা কি করে বিচার করার ক্ষমতা রাখে। তাদের তো নিজস্বতা বলে কিছুই নেই। একইসঙ্গে দাবি উঠেছে শ্রীতমাকে ফেরানোর জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh