বাংলা সিরিয়াল

টিআরপি তালিকার দৌড়ে পেরে না ওঠায় খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে স্টার জলসার এই তিনটি ধারাবাহিক, ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের ঘোষণাও হয়ে গেছে

সিরিয়াল ইন্ডাস্ট্রির ডার্বি দল বলা যেতে পারে স্টার জলসা এবং জি বাংলাকে। সান বাংলা, আকাশ আট, রূপসী বাংলার মতো চ্যানেল থাকলেও স্টার আর জি-য়ের কাছে যেন কেউ পেরেই ওঠে না। একসময়ে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিক ছিল বেঙ্গল টপার, করে গেছে রেকর্ডের পর রেকর্ড, পাল্লা দিয়েছে হিন্দি ধারাবাহিকের টিআরপির সাথেও। তবে টিআরপি নীচে নেমে যাওয়ায় সৌমিতৃষা আদৃতের এই ধারাবাহিকের টাইম স্লট পরিবর্তন করে দেওয়া হয়েছিল, যেখানে এই ধারাবাহিক তখনও টিআরপি তালিকার সেরা ১০-এ টিকে ছিল।

তবে স্টার জলসার বেশ কিছু ধারাবাহিক যেন পেরেই উঠছে না জি বাংলার ধারাবাহিকগুলির সাথে। ব্যতিক্রম হিসেবে চোখে পড়ে কেবল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’, তবে চলতি সপ্তাহে এই ধারাবাহিকের নম্বর ছুঁয়ে ফেলেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। পরবর্তী সপ্তাহগুলিতেই দেখা যাবে কে ওপরেই থেকে যাবে আর কে নেমে আসবে নীচে।

তবে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ছাড়া অন্য ধারাবাহিকগুলি দর্শকমনে তেমন প্রভাব ফেলতে পারছে না। আর তাই তো চ্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে একটি নয়, দুটি নয়, তিন’তিনটি ধারাবাহিক বন্ধ করে দেওয়ার। মাত্র দু’মাস আগেই স্টার জলসা এনেছিল ‘বালিঝড়’ ধারাবাহিক, এই ধারাবাহিকের বিপরীতে জি বাংলায় ছিল ‘মিঠাই’। ‘মিঠাই’য়ের সাথে টিআরপি তালিকায় পেরে না ওঠায় কি বন্ধ হয়ে যাবে এই ধারাবাহিক? কারণ নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’-এর টাইম স্লট ঘোষণা করেছে স্টার জলসা, আর তা হল সন্ধ্যে ৬টা, ব্যস ‘বালিঝড়’-এর দর্শকদের কপালে হাত।

স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক ‘গুড্ডি’ও বন্ধ হয়ে যাবে জানা গেছে, ধারাবাহিকে অনুজের মৃত্যুর পরেই ভালোয় ভালোয় ধারাবাহিকটিকে শেষ করে দিতে চান নির্মাতারা। এই ধারাবাহিকের জায়গাতেও আসবে নতুন সিরিয়াল তা বোঝাই যাচ্ছে। সৈয়দ আরেফিন এবং দীপান্বিতা রক্ষিতের জুটি নিয়ে আসছে নতুন এক ধারাবাহিক। ‘বালিঝড়’ এবং ‘গুড্ডি’র পাশাপাশি ‘গাঁটছড়া’ ধারাবাহিকও শেষের পথে। জানা গেছে নির্মাতারাই ধারাবাহিক ছেড়ে হাঁটা লাগাবেন। এসভিএফের তরফ থেকে আসতে চলেছে আরো এক ধারাবাহিক, নায়ক নায়িকার লুক সেট ইতিমধ্যেই করা হয়ে গেছে। তাই আগামী কয়েকমাসের মধ্যেই স্টার জলসার পর্দায় আসতে চলেছে বড়সড় রদবদল।

Back to top button

Ad Blocker Detected!

Refresh