টলিউড

চৈত্রের গরম বাড়িয়ে গোয়ার সমুদ্র তট থেকেই ‘উষ্ণ’ ছবি দিচ্ছেন মধুমিতা,কালো বিকিনিতে জলকেলিতে ব্যস্ত অভিনেত্রী! তবে ভক্তরা যা বলছে…

এই মুহূর্তে টলিউডের(Tollywood) অন্যতম ব্যস্ত নায়িকাদের তালিকাতে রয়েছেন মধুমিতা সরকার(Madhumita Sarcar)। ছোট পর্দা, বড় পর্দার পাশাপাশি ওয়েব দুনিয়াতেও সমানে কাজ করে চলেছেন তিনি। সব মাধ্যমেই চূড়ান্ত সফল মধুমিতা। আর কাজের পরিমাণ বেড়ে যাওয়াতে ব্যস্ততার পরিমাণও বেড়ে গেছে। একটার পর একটা মুক্তি পাচ্ছে তার নতুন কাজ। আর তাই তো নিজের জন্য সময় খুঁজে পাচ্ছেন না মধুমিতা। অবশেষে কিছুটা সময় বের করে সোজা গোয়ার উদ্দেশ্যে পাড়ি দিলেন অভিনেত্রী। সেখানে নিজের মতন করে নোনা ছুটি কাটাচ্ছেন মধুমিতা।

চৈত্র মাসের গরমে যেখানে গরমে হাঁসফাঁস করছেন প্রত্যেকে। তার মাঝেই উষ্ণতা কিছুটা বাড়িয়ে দিলেন দিলখুশ অভিনেত্রী। নতুন কাজ শুরু করার আগেই পাড়ি দিলেন গোয়া। যদিও অনেকেই তার ছবি দেখে প্রথমে জিজ্ঞাসা করছিলেন কোথায় রয়েছেন তিনি। পরবর্তীতে নিজেই একটি ভিডিও দিয়ে সমস্ত উত্তর দিয়ে দিয়েছেন। তার প্লেনে চড়া থেকে চিংড়ি মাছ অন্যান্য সামুদ্রিক খাওয়া সবকিছুই পোস্ট করেছেন সঙ্গে লিখে দিয়েছেন গোয়া।

সাদা রঙের বিকিনিতে ছোট্ট শিশুর মতই আনন্দে মেতেছেন অভিনেত্রী। আবার কখনো সুইমিংপুলে কালো বিকিনি পড়ে জলকেলি করছেন তিনি। সমস্ত অবতারেই অভিনেত্রী চূড়ান্ত হট। পাশাপাশি একাধিক মন্তব্য উড়ে এসেছে। যেখানে কেউ তাকে বলেছেন,’ এভাবেই আপডেট পেতে চাই’। আবার কেউ লিখেছেন,’ আপনার চোখ দিয়েই গোয়া ঘুরে নিচ্ছি’।

প্রসঙ্গত বড় পর্দায় মুক্তি পেতে চলেছে মধুমিতা এবং অপরাজিতা আঢ্য অভিনীত চিনি ২। তবে প্রথম গল্পের সঙ্গে এই গল্পের মিল থাকবে না, এটা আগে জানিয়ে দিয়েছিলেন পরিচালক মৈনাক ভৌমিক। অন্যরকম গল্প আসছে এখানে। কিছুদিন আগে নতুন ওয়েব সিরিজ জাতিস্মর শুটিং শেষ করেছেন। তবে টলিউডের অন্তরে কান পাতলে শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি নাকি দক্ষিণী ছবিতে কাজ করতে চলেছেন তিনি। খুব শীঘ্রই উড়ে যাবেন সেখানে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh