বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর সৎ মা শকুন্তলা সান্যালের হঠাৎ কি হল? অভিনেত্রী কাঞ্চনা মৈত্র-র নাকে ব্যান্ডেজ হাতে স্যালাইন, শুয়ে হাসপাতালের খাটে, অভিনেত্রী ঠিক আছেন তো?

বাংলা সিরিয়াল ইন্ডাস্ট্রিতে পার্শ্বচরিত্র-দের গুরুত্ব অনেকখানি। ধারাবাহিক কখনোই নায়ক নায়িকা কিংবা কাহিনীর দৌলতে এগিয়ে যেতে পারে না। ধারাবাহিকের অন্যতম মজবুত পিলার বলা যেতে পারে পার্শ্বচরিত্র-দের, এনারা গল্পের এমন প্রয়োজনীয় অংশ যাকে ছাড়া ধারাবাহিক চলতেই পারবে না। আর এই জনপ্রিয় পার্শ্বচরিত্র-দের মধ্যে‌‌ অন্যতম হলেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। অভিনেত্রী ছায়াছবির মাধ্যমেই ইন্ডাস্ট্রিতে পা রাখেন, পরবর্তীকালে করেছেন জনপ্রিয় সমস্ত ধারাবাহিক।

‘সখী’, ‘জড়োয়ার ঝুমকো’র মতো ধারাবাহিকেও অভিনয় করেছিলেন তিনি। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে ঝুম্পা, অর্থাৎ কিনা চারুর সৎ মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। বর্তমানের বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’তেও নাম ভূমিকায় অভিনয় করা অঙ্কিতা মল্লিক অর্থাৎ জগদ্ধাত্রীর সৎ মা তিনি। তবে হাসপাতালের বেডে কেন শুয়ে তিনি? অভিনেত্রী নিজেই সেই ছবি শেয়ার করে নিয়েছেন সমাজ মাধ্যমে।

কাঞ্চনার সেই ছবি দেখে কমেন্ট বক্সে অনুরাগীরা কৌতুহলের বসে প্রশ্ন করেন কি হয়েছে তাঁর? উত্তর দেননি অভিনেত্রী সেখানে। তবে সংবাদমাধ্যমকে আলাদা করে জানান তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে। তিনি জানান, “আমার আসলে নাকে চোট ছিল। ভিতরে রক্তক্ষরণের পর সেই চোটের জেরেই হেমাটোমা হয়ে যায়। সেটারই অস্ত্রোপচার হল।” নাকের ওপরে করা ব্যান্ডেজ যার তলা থেকে চলে গেছে অক্সিজেনের নল, হাতের ওপরে অনবরত চলছে স্যালাইন ট্রিটমেন্ট। তবে এসবের শেষে তিনি জানান, এখন অনেকটাই স্থিতিশীল আছেন তিনি, বিশ্রাম নিয়ে দ্রুত সেড়ে উঠে আবার কাজে ফিরতে চান তিনি। হাসপাতাল কর্তৃপক্ষের ব্যবহারে তিনি খুব খুশি হয়েছেন যা বোঝা যাচ্ছে, ক্যাপশনে ডাক্তারবাবু এবং দক্ষিণ কলকাতার ওই নার্সিং হোমকে ধন্যবাদও জানিয়েছেন কাঞ্চনা।

প্রসঙ্গত অভিনেত্রী রাজনীতিতেও যোগ দিয়েছিলেন। তবে ২০২৩ এর শুরুতেই গেরুয়া শিবির ত্যাগ করে পুণরায় কাজে মন দিয়েছেন তিনি। তিনি জানিয়েছিলেন, “দলকে আমি যতটা আপন ভেবেছিলাম, দল আমাকে তেমনভাবে আপন করে নেয়নি”। আর তাই তো ‘গুড বাই’ করে দিয়েছেন রাজনীতিকে, পরবর্তীতে অন্য কোনো রাজনৈতিক দলেও যোগদান করেননি তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh