বাংলা সিরিয়াল

বিদেশ নয় বাংলার মাটির যৌথ পরিবারের গল্পই জিতে গেলো! টিআরপি তালিকায় ‘বাংলা মিডিয়াম’ নয়, এগিয়ে গেল ‘নিম ফুলের মধু’! আনন্দে উচ্ছ্বসিত ভক্তরা

ইতিমধ্যে আমরা দেখে নিয়েছি টিআরপি রেটিং। প্রত্যেক সপ্তাহের মতোই বেশ হাড্ডাহাড্ডি লড়াই চলেছিল এই সপ্তাহতেও। কোন ধারাবাহিক এগিয়ে গেল আর কোন ধারাবাহিক পিছিয়ে গেল এই নিয়ে বেশ উত্তেজনা ছিল দর্শক মহলে। প্রত্যেক বারের মতো এইবারেও টিআরপি লিস্টের প্রথম স্থান অধিকার করেছে ‘অনুরাগের ছোঁয়া’। যদিও দ্বিতীয় স্থানে থাকা ‘জগদ্ধাত্রী’‌ এবার উঠে এসেছে প্রথম স্থানে একেবারে ‘অনুরাগের ছোঁয়া’র সাথে জোড়ায় বঙ্গ সেরা হয়ে।

এদিকে আবার কোনভাবেই প্রথম পাঁচে উঠতে পারছে না নতুন কোন ধারাবাহিক। ভালো গল্প, হেভি স্টার কাস্ট থাকা সত্ত্বেও তেমন ফলাফল হচ্ছে না। তবে এই নতুন শুরু হওয়া ধারাবাহিকগুলির মধ্যে সবথেকে ভালো ফলাফল করেছে ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে টেলিভিশনের জনপ্রিয় দুই মুখ পল্লবী শর্মা এবং রুবেল দাসকে জুটি বাঁধতে দেখা গিয়েছে। তাঁদের জুটি ইতি মধ্যেই বেশ প্রশংসিত হয়েছে দর্শক মহলে।

শাশুড়ি বৌমার লড়াইয়ের সাথে যৌথ পরিবারের গল্প বেশ ভালোমতোই দর্শক আকর্ষণ করছে। অন্যদিকে স্টার জলসার বেশ পুরনো ধারাবাহিক ‘গুড্ডি’ দর্শক আকর্ষণ করতে হেরে গিয়েছে। ধারাবাহিকের যা অবস্থা করেছে তা দেখলে সত্যি বিরক্ত হচ্ছেন দর্শক। ফলে ধারাবাহিকটি টিআরপি লিস্টে থাকবে না এটাই কাম্য। সাথেই আবার কমেছে স্টার জলসার আরো একটি ধারাবাহিক বাংলা মিডিয়ামের টিআরপি রেটিং।

কিন্তু এমন কেন হলো? ব্যাংককে গিয়ে বেশ কিছু দৃশ্যের শুট করা হয়েছে এই ধারাবাহিকের। নীল তিয়াশার জনপ্রিয় জুটি এমন কি তাদের দুর্ধর্ষ অভিনয় যে তাতে পারল না ‘বাংলা মিডিয়াম’কে। তাকে ছাপিয়ে এগিয়ে গেল নিম ফুলের মধু। একজন শিক্ষিত সাংবাদিক মেয়ের সেকেলে ধ্যান-ধারণাযুক্ত বাড়িতে এসে পড়া, শাশুড়ি বৌমার ঝামেলা, সৃজন এর মত একেবারে কিংকর্তব্যবিমূঢ় স্বামী, যত রকমের অশিক্ষিত ধ্যান-ধারণাযুক্ত ঘটনা, এই সবই বেশি পছন্দ হচ্ছে দর্শকদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh