টলিউডStory

সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী রানী মুখার্জি! অবশেষে প্রকাশ্যে ফাঁস হলো অভিনেত্রীর আক্ষেপের কথা

এই মুহূর্তে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম বললেই উঠে আসে বাঙালি কন্যা রানী মুখার্জির নাম। তবে বলিউডের বড়পর্দায় পা রাখার আগে টলিউডের বাংলা সিনেমায় কাজ করতে দেখা গিয়েছিল তাকে। এবং সেই সূত্রে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে পরিচিত হয়েছিলেন অভিনেত্রী রানী মুখার্জি। তবে এবার প্রকাশ্যে অভিনেত্রীরা গোপন ইচ্ছার কথা ফাঁস করলেন স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত সম্প্রতি কলকাতায় অনুষ্ঠিত হওয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে একই মঞ্চে ধরা দিয়েছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী রানী মুখার্জি। সেখানেই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানান ছোট থেকে তিনি রানী মুখার্জিকে দেখছেন।

এবং দীর্ঘদিন ধরে তাদের সম্পর্ক গড়ে উঠেছে বলে দাবি করতে দেখা যায় তাকে। তবে তারপর এই মজার ছলে অভিনেতা জানিয়েছেন ছোট থেকেই রানী মুখার্জি তাকে বিয়ে করতে চেয়েছিলেন। এমনকি তার বিয়ের বয়স হতে হতে অভিনেতা বুড়ো হয়ে যাবেন এ কথার প্রতিবাদ করতে দেখা যেত অভিনেত্রীকে। বলাই বাহুল্য এই গল্প দারুন উপভোগ করেছেন উপস্থিত সমস্ত সেলিব্রেটিরা।

পাশাপাশি এদিন তারা আবারও প্রমাণ করে দিয়েছেন এখনো দারুন সম্পর্ক বজায় রয়েছে তাদের মধ্যে। অভিনেতার ছেলে মিশুকের সঙ্গে কথোপকথন করতে দেখা দিয়েছে অভিনেত্রী রানী মুখার্জিকে। পাশাপাশি নিজের মেয়ে আদিরার ছবিও ভাগ করে নিয়েছেন তিনি অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh