বাংলা সিরিয়াল

পর্নাকে আটকাতে গলব্লাডার স্টোনের মিথ্যে নাটক করে সৃজন! পর্না প্ল্যান বুঝতে পেরে ডাক্তারকে দিয়ে অপারেশনে রাজি করায়, ভয়ে হাসপাতাল থেকে দৌড়ে পালায় সৃজন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’।এই ধারাবাহিকে দেখা যায় যে,পর্ণার শাশুড়ি কৃষ্ণা একেবারেই পছন্দ করতে পারে না পর্ণাকে। ছেলে বৌ একসাথে সময় কাটালে বা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুললে সবেতেই তার আপত্তি। সোশ্যাল মিডিয়ায় দর্শকরা তো রীতিমতো ট্রোল করে তাকে পর্ণার সতীন ই বানিয়ে দিয়েছেন, ছেলে আর বউয়ের সুখ, একসাথে থাকা যে সহ্য করতে পারে না সে সতীন ছাড়া আর কি?তবে কৃষ্ণা ছাড়া নিম ফুলের মধুর অন্যান্য চরিত্র গুলো বেশ ভালো,মজাদার।

নিম ফুলের মধু ধারাবাহিকে সৃজনের জ্যাঠা, একটু কুটক্যাচালি করলেও তার কিছু কিছু বক্তব্য মাঝেমধ্যে কমিক হয়ে ওঠে। এছাড়া পর্ণার ঠাম্মি শাশুড়ি ও খুব ভালো। সৃজন তো বউয়ের সাথে যেমন মাঝেমধ্যে রাগ অভিমান করে তেমনি বউকে সে চোখে হারায়, খুব ভালো ও বাসে ,বউকে সে এক মুহূর্ত কাছ ছাড়া করতে রাজি নয়।

পর্ণার একটা অফিস ট্যুর ছিলো, প্রথম থেকে সেই অফিস ট্যুরে পর্ণাকে ছাড়তে রাজি ছিল না সৃজন, এরপর যখন সে রাজি হয় তখন সে জানতে পারে এই অফিস ট্যুরে পর্ণার সাথে তার বান্ধবী রুচিরা ছাড়াও সেই ট্যুরে ফটোগ্রাফার সন্দীপন ও যাবে শুনে ঈর্ষান্বিত হয়ে ওঠে সৃজন। এরপর পর্ণাকে আটকানোর জন্য সে নতুন একটি প্ল্যান তৈরি করে যে পরিকল্পনা অনুযায়ী সৃজন অসুস্থ হয় এবং পেটে ব্যথার নাটক করতে থাকে এবং তারপর তাকে হাসপাতালে ভর্তি করে পর্ণা। বর অসুস্থ এই বলে সে অফিস ট্যুর ক্যান্সেল করে এবং তার সাথে অন্য লোকেও অফিস ট্যুরে যেতে পারে না।

সোশ্যাল মিডিয়ায় এই এপিসোড টি দেখে একজন নেটিজেন লিখেছেন,
“বাবুউউউউ এর পেটে ব্যথার নাটক
বাবু নার্সকে পটিয়ে ভুল রিপোর্ট তৈরি করায় গলব্লাডার স্টোনের
পর্নাও কম যায় না ডাক্তারের সাথে প্ল্যান করে গলব্লাডার স্টোন এর সত্যিকারের অপারেশন করাতে গেছে আর ভয় পেয়ে গেছে বাবুউউউ
তারপর অপারেশন থিয়েটার থেকে দৌড় দিয়েছে বাবুউউউ
নিম ফুলের মধু দেখে হাসতে হাসতে শেষ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh