টলিউড

“পাবলিক ফিগার মানে মন্দিরের ঘন্টা যে পারে এসে বাজিয়ে দিয়ে চলে যায়,” সাক্ষাৎকারে ট্রোলিং সম্পর্কে এমনই মন্তব্য করলেন সুপারস্টার কৌশানী মুখার্জী

টলিউডে জনপ্রিয় অভিনেত্রী তো তিনি ছিলেনই তবে এবারে নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি এবারে প্রযোজক হিসেবেও হাতে খড়ি হচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জির। প্রেমিক বনি সেনগুপ্তর সাথে হাত মিলিয়ে নিজেদের নতুন প্রযোজনা সংস্থা খুলছেন। আর সেই সংস্থার মাধ্যমে তাদের নতুন ছবি ডাল বাটি চুর্মা মুক্তি পাচ্ছে।

প্রথমে নায়িকা, পরে রাজনৈতিক দলে যোগ, এখন আবার প্রযোজনার কাজ। সবদিক থেকেই নজর কেড়েছেন অভিনেত্রী। সাক্ষাৎকারে তিনি জানান, টাকা পয়সার ব্যাপারে খুব বেশি গভীরে ঢোকেননি তিনি। তবে তাঁদের বাড়ির নিয়ম বাড়ির লক্ষ্মীই টাকা তুলে দেবেন হাতে। তাই চেক সবাইকে তিনিই দিয়েছেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক সময়েই অভিযোগ ওঠে, নায়কদের তুলনায় নায়িকারা কম পারিশ্রমিক পান।

কৌশানি নিজেও এই পরিস্থিতির শিকার হয়েছেন। তিনি জানান, অনেক সময় এমনও হয়েছে, নায়কের থেকে তাঁর কাজ, পরিশ্রম বেশি ছিল। কিন্তু দিনের শেষে নায়কই বেশি পারিশ্রমিক পেয়েছে। এমন পরিস্থিতির শিকার বনির সঙ্গে কাজ করতে গিয়েও হয়েছে। তবে নিজেদের প্রযোজনা সংস্থায় এদিকটাই তিনি বিশেষ খেয়াল রাখবেন। যাতে সকলে নিজের প্রাপ্য পারিশ্রমিকটুকু পায় সেটা দেখার দায়িত্ব তার।

ছবি সম্পর্কে অভিনেত্রী জানান তার প্রযোজনায় প্রথম ছবি মুক্তি পাচ্ছে তাই একটু বেশি স্পেশাল এই ছবি তার কাছে। সেই সঙ্গে ভয়ও করছে, কারণ দর্শকদের ছবি কেমন লাগবে তারা পছন্দ করবেন কিনা। তবে ট্রোলিং নিয়ে বিশেষ ভাবে না অভিনেত্রী। কারণ ট্রল ব্যাপারটা এখন খুবই স্বাভাবিক হয়ে গিয়েছে। পাবলিক ফিগার মানেই এখন যে পারে ট্রোল করে দিয়ে চলে যায়। তাই ট্রোল এখন খুবই সাধারণ ব্যাপার এই বিষয় নিয়ে তিনি মাথা ঘামান না। অনেকটা ওই মন্দিরের ঘন্টার মত যে পারে এসে বাজিয়ে দিয়ে চলে যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh