টলিউড

সাংসদের দায়িত্ব দারুন ভাবে পালন করছেন সুপারস্টার তথা সাংসদ নুসরাত জাহান! বসিরহাট কলেজে গিয়ে বেলুন ওড়াচ্ছেন নুসরাত

নবীনবরণ অনুষ্ঠানে আসতে চলেছেন মিকা সিং, সঙ্গে থাকবেন সকলের প্রিয় মীর আফসার আলিও। বসিরহাট কলেজের নবীনবরণ অনুষ্ঠানের কথা বলা হচ্ছে এখানে, সাংসদ নুসরাত জাহান নিজেই সমস্ত কিছু দেখভাল করছেন। কলেজের পরিচালন সমিতির সভাপতি বলে কথা। বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে এই নবীনবরণ অনুষ্ঠান।

সাংসদ নুসরাত জাহান নিজের অভিনয় জগতের পাশাপাশি নিজের রাজনৈতিক জীবনকেও খুব ভালো ভাবে ব্যালেন্স করে চলতে পারেন। বিরোধী দলের সদস্যরা নবীনবরণ অনুষ্ঠানের এই ব্যাপারটা নিয়ে নানারকম কথা বলেন যে সামনেই যেহেতু পঞ্চায়েত ভোট আছে তাই জনসংযোগ বাড়াতেই এত তড়িঘড়ি করছেন সাংসদ নুসরাত জাহান। যার যোগ্য জবাবও দেন অভিনেত্রী সাংসদ নুসরাত। তিনি বলেন, “একদমই না, গত দু’বছরে করোনার জন্য এই কলেজে তেমন কোনো অনুষ্ঠান হয়নি, আর ছাত্র ছাত্রীরাই চাইছিল এইবারটা যেন ভালো কিছু হয়। আর ছাত্র ছাত্রীরাই যেহেতু দেশের ভবিষ্যৎ তাই তাঁদের আবদারটুকু রেখে এটুকু তো করাই যায়।

কলেজের নবীনবরণ অনুষ্ঠান নিয়ে কলেজ কর্তৃপক্ষের সাথে বেশ কিছুদিন ধরে ব্যস্ত ছিলেন তিনি। অনেকগুলি মিটিংয়ের পর এই নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলুন উড়িয়ে যার শুভসূচনা করেন কলেজের পরিচালন সমিতির সভাপতি নুসরাত জাহান নিজেই।

তবে রাজনৈতিক জীবনের পাশাপাশি অন্য কোনো জীবন তা সে অভিনয় হোক কিংবা খেলাধুলা কিংবা ব্যবসা, কোনো এক জীবনের সামান্য ক্ষতি অবশ্যই হয়। নুসরাতও এর ব্যতিক্রম নয়। বসিরহাটকে তেমন সময় না দেওয়ায় এক সময় উক্ত স্থানে তাঁর ‘নিখোঁজ’ পোস্টার দেখা যেতে শুরু করে। তবে সবকিছু ভুলে নুসরাত আবার এগিয়ে যেতে চায় জনসেবায়, যার শুরু হচ্ছে এই বসিরহাট কলেজের নবীনবরণ অনুষ্ঠান।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh