Story

ব্যক্তিগত সম্পর্ক প্রাক্তন প্রেমিক-প্রেমিকা! কিন্তু তাই বলে কী কাজ করবেন না একসাথে? কী এমন কারণ রয়েছে যার জন্য রাজ চক্রবর্তী ছবিতে কাজ করেন না সুপারস্টার মিমি?

একসাথে পরপর বেশ কয়েকটি এমনকি একটি ছবিতেও কাজ করলে শোনা যায় সেই সিনেমার নায়ক নায়িকারা প্রেম করছেন। এই গল্প এখনকার নয়, ভারতে ছায়াছবির ইন্ডাস্ট্রি যবে থেকে শুরু হয়েছে তবে থেকেই কান পাতলে শোনা যেত এমন সব গুজব। যেই গুজবের কিছু কিছু ঘটনা হত সত্যি আর কিছু হত নিতান্তই সিনেমা হিট করবার এক কৌশল। টলিউডেও এমন ঘটনা দেখা গেছে বহুবার। তবে এমন অনেকেই আছেন যারা তাঁদের সম্পর্ক লুকিয়ে না রেখে বরং সকলের সামনেই প্রেম করে বেরিয়েছেন।

এমনই এক জুটি ছিল রাজ ও মিমির, এক সময়ে রাজের প্রায় প্রত্যেকটি হিট ছবির অংশই ছিল মিমি চক্রবর্তী। তবে তখনই মিমির এক কীর্তির জন্যই ভাঙন আসে তাঁদের প্রেমে। আর তারপর থেকেই রাজের জীবনে আসে শুভশ্রী। তাঁরা বেশি বেশি দেখা সাক্ষাৎ করতে শুরু করেন, ধীরে ধীরে বন্ধুত্ব প্রেম, আর এখন তাঁরা খুশি খুশি বিবাহিত। একটি ছোট্টো মিষ্টি ছেলেও আছে তাঁদের নাম ইউভান।

এবার আসা যাক আসল গল্পে, মিমি একসময় শ্যুটিয়ের জন্য যান তুরস্ক, আর সেখানে তিনি প্রেমে পরেন এক লোকাল ছেলের সাথে, আর সেই খবর পৌঁছে যায় রাজের কানে। স্বাভাবিকভাবেই এরপর থেকে তাঁদের ঝামেলা শুরু হয় এবং শেষমেষ যার পরিনতি হয় ‘ব্রেক আপ’। এখন দুজনের মধ্যে কোনো সম্পর্ক না থাকলেও রাজনীতিতে তাঁরা একই রাজনৈতিক দলের প্রতিনিধি।

আর মিমি রাজের এই সম্পর্কের কারণে শুভশ্রী ও মিমির বন্ধুত্বে কোনো ভাঙন আসেনি। তাঁরা বরাবরই ভালো বন্ধু ছিলেন এবং এখনো তাই আছেন। ইউভানের জন্মদিনে মিমি উইশ করেন এবং গিফ্টও পাঠান রীতিমতো। তাঁদের ব্রেক আপের পর থেকেই রাজ চক্রবর্তী পরিচালিত কোনো ছবিতেই মিমি চক্রবর্তীকে আর অভিনয় করতে দেখা যায়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh