Story

অভিনয় এবং নাচের পাশাপাশি দুর্দান্ত গানও করতে জানেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়, ভাইরাল হল অভিনেত্রীর পুরোনো ভিডিও

একসময় জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো গুলোর মধ্যে অন্যতম ছিল হ্যাপি প্যারেন্টস ডে। অভিনেতা দেবশঙ্কর হালদার পরিচালিত এই শো খুবই জনপ্রিয় ছিল দর্শকমহলে। এই শো তে রাজ্যের বিভিন্ন সন্তানরা তাদের মা-বাবাদের সঙ্গে উপস্থিত থাকতো মঞ্চে। তবে বর্তমানে এই শো এর সম্প্রচার বন্ধ রয়েছে। অনেক তারকারাও তাদের মা-বাবাদের সঙ্গে এই শো তে উপস্থিত হয়েছিলেন। আর কোন রিয়েলিটি শোয়ের তারকাদের উপস্থিতি মানে সেই শো জমজমাট।

কারণ আমরা প্রত্যেকে অভিনেতা অভিনেত্রীদের বাস্তব জীবন সম্পর্কে কৌতূহলী থাকি। তাদের জীবনে কি হচ্ছে সেটা জানতে আগ্রহী থাকি সবসময়। তার কারণে রিয়ালিটি শো তে তারকারা আসলে সেই শো জমজমাট হয়ে ওঠে। আর সম্প্রতি হ্যাপি প্যারেন্টস ডে এর একটি পুরনো ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়া ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায় তার মা এবং দিদিকে নিয়ে হাজির হয়েছে এই মঞ্চে।

ওই শো এর মঞ্চে এসে দেবশ্রী রায় জানান সকল ভাই-বোনদের মধ্যে তিনি ছিলেন সবচেয়ে ছোট। মাত্র ১১ বছর বয়স থেকে তিনি অভিনয় শুরু করেন। ছোট থেকেই তার নাচের প্রতি অসম্ভব ভালোবাসা ছিল। অভিনেত্রীর মা ছিলেন একজন সঙ্গীত শিল্পী। সুতরাং ছোট থেকেই তিনি সেরকম পরিবেশেই বড় হয়েছেন। ছোট থেকে আজ পর্যন্ত তিনি যে কটি ছবিতে অভিনয় করেছেন সব কটি ছবি ছিল সুপারহিট। দর্শকদের অসংখ্য ভালবাসা পেয়েছেন তিনি, নিজের অভিনয়ের মাধ্যমে।

তিনি জানেন ছোটবেলা থেকেই ভাইবোনদের সঙ্গে খুব ভালো সময় কাটিয়েছেন তিনি। তার বড় দিদি, পূর্ণিমা লাহিড়ীর সঙ্গে তার খুব ভালো সম্পর্ক। সকল ভাই-বোনদের সঙ্গেই তার খুব ভালো সম্পর্ক। এখনও কলকাতার বুকে সকলেই তাদের রুমকি ঝুমকি নামে চেনেন। এছাড়া অভিনেত্রীর এক দিদি কৃষ্ণা মুখার্জীও মোহাম্মদ রফির সঙ্গে অনেক শো করেছিলেন। শোনা যায়, একটা সময় কলকাতার জলসা কৃষ্ণা রায় এবং রুমকি ঝুমকি ছাড়া জমত না। ঐদিন মঞ্চে অভিনেত্রী কে তার দিদির সঙ্গে গান গাইতেও শোনা গিয়েছে। ‘হাসতা হুয়া কালি চেহরা’ ঐদিন সকলের সামনে গেয়ে শোনান অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh