বলিউড

‘পাঠান’ এখন অতীত, সোশ্যাল মিডিয়া এখন ভর্তি ‘জওয়ান’ এর ভিডিওতে! ঠোঁটে জ্বলন্ত সিগারেট নিয়ে সেই অ্যাকশন, বাদশাহর নতুন রূপে উন্মত্ত তাঁর অনুরাগীরা

বলিউডে নতুন রূপে ঝড় তুলতে আবারো একবার আসছেন কিং খান। এবারে ‘পাঠান’ হলো অতীত। বক্স অফিসে ঝড় তুলবে এবার ‘জওয়ান’। গত শুক্রবার সকাল থেকে হঠাৎই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পরে জওয়ানের ভিডিও। ভিডিও দেখে তো একেবারে উচ্ছসিত হয়ে উঠেছেন শাহরুখ অনুরাগীরা।

কারণ সেখানে একেবারে ফুল অ্যাকশন মুডে দেখা গেলো বাদশাহকে। মুখে সিগারেট আর হতে বেল্ট। সেই নিয়ে উদুম মারছেন বাকিদের। উফফ এই দৃশ্য দেখার জন্যই যেনো বছরের পর বছর অপেক্ষা করেছেন তাঁর অনুরাগীরা। প্রসঙ্গত দীর্ঘ চার বছর পর পাঠানের হাত ধরে বড় পর্দায় কাম ব্যাক করেছেন বাদশা। রিলিজের দেড় মাসের মধ্যে বক্স অফিসে হাজার কোটির উপরে ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। পাঠানোর পর এবার নতুন লুকে নিজের নতুন ভার্সন নিয়ে জওয়ানে ফিরছেন শাহরুখ।

জানা গিয়েছে চলতি বছরে শাহরুখ খানের তিনটে ছবির রিলিজ করবে বড় পর্দাতে। প্রথমটি ‘পাঠান’ যায় ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। এরপর অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ এবং বছরের শেষ মুক্তি পাবে রাজকুমার হিরানির ‘ডানকি’। এসবের মধ্যেই যখন শাহরুখ অনুরাগীরা মেতে রয়েছেন আগত সিনেমার ‘জওয়ান’ নিয়ে। তারই মধ্যে জওয়ানের একটি অ্যাকশন দৃশ্য ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। আর সেটা দেখামাত্রই ছবিটি নিয়ে উত্তেজনা যেন আরো বেড়ে গিয়েছে কয়েক গুণ।

প্রসঙ্গত পাঠানের চূড়ান্ত সাফল্যের পরেই সেটা নিয়ে বসে না থেকেই নিজের দ্বিতীয় প্রজেক্ট জওয়ান নিয়ে ব্যস্ত হয়ে গিয়েছেন শাহরুখ। জানা গিয়েছে চলতি বছর জুন মাস নাগাদ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে যাবে এই সিনেমা। এমনটাও জানা যায় অ্যাটলি কুমারের পরিচালিত এই সিনেমাই নাকি প্রথম শাহরুখের জীবনের প্যান ইন্ডিয়া সিনেমা হবে। এছাড়াও জানা গিয়েছে ‘কিং খান’ ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দক্ষিণের ‘লেডি সুপারস্টার’ নয়নতারা এবং সুপারস্টার বিজয় সেতুপতি। আবার সুপার হিট সিনেমা ‘আরআরআর’ এর তারকা রাম চরণকে ‘জওয়ান’এ ক্যামিও চরিত্র করতে দেখতে পাওয়া যাবে।

দুর্দান্ত অ্যাকশন সিনে শাহরুখকে দেখে ভিডিওর কমেন্ট সেকশন ভরে গিয়েছে মানুষের কমেন্টে। প্রত্যেকে নিজের নিজের মতো মন্তব্য জাহির করেছেন। একজন নেটিজেন যেমন আগে থেকেই ভবিষ্যৎবাণী করে দিয়ে লেখেন, ‘এই ছবি ফাটাফাটি হতে চলেছে’। আবার একজনের মত, ‘পাঠান তো নস্যি, তার চেয়েও বেশি অ্যাকশন থাকতে চলেছেন জওয়ানএ’। এসব নিয়েই সোশ্যাল মিডিয়া খুললেই এখন চোখে পড়বে ‘জওয়ান ক্রেজ’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh