টলিউড

সারা বছর স্নান না করেই দু’টো বিয়ে, আর সারা বছর স্নান করেও বিয়ে না হওয়া আমি’ – দ্বিতীয়বার বিয়ের জেরে ট্রোলিংয়ের শিকার জনপ্রিয় গায়ক দুর্নিবার

দুর্নিবার সাহা, বর্তমানে বাংলা গানের জগতে বেশ নামকরা একজন শিল্পী তিনি। তাঁর ফ্যান ফলোইং বেশ ভালই। তবে তাঁকে নিয়ে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং। কারণ মাত্র ২ বছর আগেই একজনের সাথে একবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন দুর্নিবার। এবার ঠিক দু’বছরের ব্যবধানে আবার প্রসেনজিৎ চ্যাটার্জির ঐন্দ্রিলা সেন ওরফে মোহরের সাথে গত বৃহস্পতিবার গাঁটছড়া বাঁধলেন গায়ক। ফলে সোশ্যাল মিডিয়ায় ট্রোয়িংয়ের জন্য সেরা কনটেন্ট হয়ে উঠেছে দুর্নিবারের দ্বিতীয় বিয়ে।

বিয়ের বিভিন্ন পর্ব সোশ্যাল মিডিয়াতে আসতেই তাঁকে নিয়ে শুরু হয়েছে তুমুল সমালোচনা। কেউ কেউ তাঁকে বলেছেন শ্রাবন্তীর পুরুষ ভার্সন তিনি। আবার কেউ তাঁর প্রাক্তন শ্রী মীনাক্ষীর বিভিন্ন কথা টেনে এনে তাঁকে কটাক্ষ করে লিখেছেন, ‘সারা বছর স্নান না করেই দু’টো বিয়ে, আর সারা বছর স্নান করেও বিয়ে না হওয়া আমি’। প্রসঙ্গত গায়কের দ্বিতীয় বিয়ের পর্ব সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই দুর্নিবারের প্রাক্তনী অর্থাৎ মীনাক্ষীর সাথে দুর্নিবারের বেশ কিছু ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। বেশ কয়েকবার মীনাক্ষীর হাত ধরে দিদি নাম্বার ওয়ানয়ের মঞ্চে উপস্থিত ছিলেন দুর্নিবার।

সেখানেই মীনাক্ষী নিজের তৎকালীন স্বামী দুর্নিবারের বেশ কিছু বদভ্যাসের কথা তুলে ধরেন। সেখানে মিনাক্ষি জানান দুর্নিবারের নাকি স্নান করতে বড় অনীহা। শীতকালে গোটা মাস স্নান না করে আবার গরমকালে কমপক্ষে এক সপ্তাহ স্নান না করে থেকে যান তিনি। তখন এসব শুনে হাসি চেপে রাখতে পারেননি, রচনা সহ দর্শকেরাও। এই ঘটনার কয়েক মাস পরেই তাঁদের বিয়ে ভেঙে গেল।

প্রসঙ্গত ২০১৭ সালে আইনি মতে বিয়ে সেরেছিলেন মিনাক্ষী এবং দুর্নিবার। এরপর ২০২১ সালে ফেব্রুয়ারি মাসে গাঁটছড়া বাঁধেন দুজনে। সেই পুরনো ভিডিও ভাইরাল হতে একজন কটাক্ষ করে লেখেন, ‘বলছি, দুর্নিবার এখন স্নানটা করবেন তো? না হলে কিন্তু আপনার স্থায়ী হবে না’। যদিও এসব কটাক্ষ নিয়ে অবশেষে মুখ খুললেন দুর্নিবার।

গত শনিবার নিজের নতুন স্ত্রীয়ের গালে আলতো চুমু এঁকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গায়ক ক্যাপশনে লেখেন, ‘যখন আমরা আলোর রোশনাইয়ে সাজাব, তখন কিছু লোকজন বোকার মতো কিছু মন্তব্য করবেন’। স্পষ্টভাবে সকলকে মুখের ওপর ঝামা ঘষে দিলেন দুর্নিবার। কিন্তু এতে দমে যাননি নেটিজেনরা। আবার তাঁকে নিয়ে নতুন উদ্যমে নতুন নতুনভাবে কটাক্ষ করছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh