বাংলা সিরিয়াল

মহার্ঘ নাকি ভিখারি! সে চাইলে তবে ঝোরা এবং স্রোত এক হতে পারবে! দিনের পর দিন ঝোরার মহার্ঘ্যর প্রতি অসভ্য ব্যবহার মেনে নিতে পারছেন না দর্শক

বাড়িঝড় (Balijhor)গল্পের শুরুতে যদিও মনে হয়েছিল কৌশিক রায়(Kaushik Roy) এবারে আর তৃনা(Trina Saha)র নায়ক হলেন না। বরং নায়কের থেকে কিভাবে আলাদা করা যায় তার প্ল্যান কষবে সে। অর্থাৎ ধূসর চরিত্রে দেখা যাবে দর্শকদের পছন্দের সৌজন্যকে। উল্টোদিকে তৃনা সাহার সঙ্গে এবারে নতুন করে জুটি বাঁধবেন ইন্দ্রাশিষ রায়(Indrashis Roy)।

এই খবরটা প্রথমে অনেকেই মেনে নিতে পারেননি। কারণ দর্শক ফিরে পেতে চেয়েছিলেন তাদের সৌগুন জুটিকে। বালিঝড় ধারাবাহিকের গল্প মূলত একটি রাজনৈতিক প্রেক্ষাপট। যেখানে রাজনীতির শিকার হবে ঝোরা এবং স্রোতের সম্পর্ক। কারণ ঝোরার বাবা সমুদ্র সেন নিজের ক্ষমতা বজায় রাখতে তার অ্যাসিস্ট্যান্ট মহার্ঘর সঙ্গে তার বিয়ে দেবে।

একটা ত্রিকোণ প্রেমের আভাস শুরু থেকেই পেয়েছিলেন দর্শক। কত দিন যাচ্ছে ধারাবাহিকের গল্প অন্যভাবে ধরা দিচ্ছে দর্শকদের মনে। বিশেষ করে ঝোরা যেভাবে কোন কারণ ছাড়াই মহার্ঘ্যকে অপমান করে চলেছে ভিখারি বলে চলেছে সেটা মেনে নিতে পারছেন না অনেকেই। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী ঝোরা এবং মহার্ঘর বিয়ে হলেও মহার্ঘ জানে তার স্ত্রী ভালোবাসে স্রোতকে। সে কোনদিনই আমি হিসেবে তাকে মেনে নিতে পারবে না।

কিন্তু মহার্ঘ সবটা জেনেও ভালো ব্যবহার করছে ঝোরার সঙ্গে। আশেপাশে দর্শকরা এমনটাও আন্দাজ করতে পেরেছেন অনেকে যে আগামী দিনে মহার্ঘ নিজে স্রোত এবং ঝোরাকে মিলিয়ে দেবে। তাই মহার্ঘর এই অপমান দর্শক আর মেনে নিতে পারছেন না। এক ভক্ত এই নিয়ে লিখেছেন,’লিনা পিসি নাটক শুরু হওয়ার আগেই বলেছিল যে মহার্ঘ নামের অর্থ মহা মূল্যবান। আর মহার্ঘ এর মতো মানুষ সবার জীবনে খুব কমই আসে।

সত্যি ঝোরার ভাগ্য কতটা ভালো হলে মহার্ঘ এর মতো একজন স্বামী পায়। যে স্বামী বিয়ের পরের দিনই বউ কে তার প্রেমিক এর সাথে কথা বলার আর দেখা করার সুযোগ করে দিচ্ছে। আর তারই সুযোগ নিবে ঝোরা স্রোত দুজনে। অলরেডি ফোনে কথা বলা শুরু করে দিয়েছে দুজনে। মানে স্রোত এখন মহার্ঘ এর কাছে দোয়ার পাএ। মহার্ঘ চাইলে স্রোত ঝোরাকে পাবে আর না চাইলে পাবে না। মহার্ঘ ভিক্ষা দিলেই স্রোত ঝোরাকে নিজের মতো পাবে। তাহলে এখনে ভিখারি টা কে? অথচ ঝোরা মহার্ঘ কে ভিখারি বলে কতোটা অপমান করছিলো’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh