বলিউড

‘খিদে বেড়ে গিয়েছিল, তাই গর্ভাবস্থায় দিনে দশটা পরোটা খেতাম’! গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী করিনা কাপুর, শুনে চোখ কপালে অনুগামীদের

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। পাশাপাশি দুই সন্তানের মাও তিনি। তবে অভিনেত্রী হওয়া সত্বেও কখনো নিজের মাতৃত্ব নিয়ে কোন তথ্য গোপন রাখেন না অভিনেত্রী করিনা কাপুর। প্রসঙ্গত ইতিমধ্যেই নিজের কনিষ্ঠ সন্তানের জন্ম দেওয়ার পরে মাতৃত্বের অভিজ্ঞতা নিয়ে বই লিখে ফেলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

সেখানেই তিনি ফাঁস করেছেন গর্ভবতী অবস্থায় প্রচুর খাবার দিনে কারণ অতি সহজেই সে সময় ক্ষুধার্ত বোধ করতেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন প্রথম কিছুদিন চিকিৎসকের পরামর্শ মত খাবার খেলেও গর্ভাবস্থার তৃতীয় পর্যায় থেকে দিনে প্রায় দশটা করে পরোটা খাওয়া শুরু করেছিলেন তিনি। তবে সে কথা জানতে পেরে চিকিৎসক তাকে বেশ বকেছিলেন তা স্বীকার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন তার চিকিৎসক তাকে বলেছিলেন গর্ভবতী অবস্থায় বেশি খাবার খেলে তা হজমের সমস্যার কারণ হয়ে উঠতে পারে। পাশাপাশি সে সময় প্রায় কুড়ি কিলো ওজন বেড়ে গিয়েছিল অভিনেত্রীর সে কথাও ফাঁস করতে দেখা গিয়েছে করিনা কাপুরকে। তবে কনিষ্ঠ সন্তানের জন্মের পর আবারও শরীর চর্চার মাধ্যমে আগের চেহারায় ফিরে আসে সক্ষম হয়েছে অভিনেত্রী করিনা কাপুর। তবে এদিন তার গর্ভাবস্থার গোপন কথা জানতে পেরে বেশ অবাক হয়েছেন অনুগামীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh