ভাইরাল

করিনার কোলের উপর গিয়ে পড়ছিলেন কিয়ারা, মঞ্চে করিনার কোলের ওপরেই বসে পড়ছিলেন কিয়ারা! কোন রকমে সামাল দিলেন অর্জুন!

আরেকটু হলেই করিনার কোলের ওপরই বসে পড়তেন কিয়ারা! কিন্তু হিরোর মতো সামলে নিলেন অর্জুন! জানেন কী হয়ে ছিলো মুম্বাইয়ের সেই অনুষ্ঠানে? আসলে মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে হাজির হয়ে ছিলেন করিনা, অর্জুন ও কিয়ারা- সেই অনুষ্ঠানে মঞ্চে উঠে বক্তব্য রাখবার জন্য উঠ ছিলেন কিয়ারা এবং অর্জুন! কিন্তু এই সময় আচমকায় ঘটে বিপত্তি! পরিস্থিতি এমন হয়েছিলো যে, অর্জুনকে কিয়ারার দিকে হাত বাড়িয়ে পরিস্থিতি সামাল দিতে হয়।

আসলে এই দিন করিনা মঞ্চে রাখা চেয়ারে আগে থেকেই বসেছিলেন, কিয়ারা আর অর্জুন মঞ্চে কিছু বলবার জন্য উঠছিলেন, সেই সময় কিয়ারা অর্জুনকে সৌজন্যবশত জড়িয়ে ধরে পিছু হেঁটে সরে আসতে যাবেন, সেই সময়‌ই ঘটলো বিপত্তি! কিয়ারার পায়ে পড়ে থাকা লম্বা হিল জুতোই তার বেল বটম প্যান্ট টি জড়িয়ে যায় আর তারপর ভারসাম্য হারিয়ে পিছন দিকে উল্টে পড়ে যাচ্ছিলেন তিনি, আরেকটু হলেই করিনার কোলের উপরেই পড়তেন, যদিও শেষ মুহূর্তে অর্জুন কাপুর হাত বাড়িয়ে সামলে নেন কিয়ারাকে আর এই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

প্রচুর মানুষ কমেন্টও করেছেন এই ভিডিওতে, কিয়ারার উদ্দেশ্যে কেউ পরামর্শ দিয়ে লিখেছেন, “বেল বটম প্যান্ট একদম পরবেন না, এটা খুবই আতঙ্কের”,কেউ আবার লিখেছেন যে,“কিয়ারা যখন অর্জুনকে জড়িয়ে ধরলেন তখন করিনা যে মুখ ভঙ্গি করছিলেন তা দেখেই আসলে কিয়ারা উল্টে পড়ে গেলেন।”

কেউ আবার কিয়ারার প্রশংসা করে লিখেছেন,“ কিয়ারা কিন্তু ভীষণ সুন্দরভাবে নিজেকে সামলে নিয়েছেন।”কেউ আবার মজা করে লিখেছেন যে, “কয়েক সেকেন্ডের জন্য আতঙ্কিত হয়ে পড়েছিলাম! ভাবলাম এই বুঝি কিয়ারা করিনার কোলের ওপরেই গিয়ে পড়লেন।” কারোর কথায়,“আমি যদি এমন হিল পরি তাহলে দু মিনিট অন্তর অন্তর এমন ঘটনা ঘটবে” কেউ আবার লিখেছেন,“এমন অদ্ভুত জুতো পরার দরকার ই বা কি! কারোর কথায়,“কখনো কখনো আমার মনে হয় অর্জুন কাপুরকে অকারণেই ট্রোল করা হয়।”

 

View this post on Instagram

 

A post shared by P.H.A.T (@ijjatsejeeneka)

Back to top button

Ad Blocker Detected!

Refresh