ভাইরাল

স্ত্রী কন্যাকে নিয়ে এমিরেটস স্টেডিয়ামে সৌরভ, আর্সেনালের জয়ের সাক্ষী দাদা, মেয়ের গ্র্যাজুয়েশন সেরিমনিতে যোগ দিতে সৌরভ লন্ডনে

মেয়ে সানা এবং স্ত্রী ডোনাকে নিয়ে রবিবার লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে গেলেন সৌরভ। আর্সেনাল বনাম ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের খেলা ছিল ওই স্টেডিয়ামে। স্ত্রী এবং কন্যাকে নিয়ে সেই ম্যাচ দেখতে হাজির সৌরভ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় স্ত্রী এবং কন্যাকে নিয়ে খেলা দেখতে যাওয়ার কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বাংলার মহারাজ। ডোনাও ছবি পোস্ট করেছেন। ওই ছবিতে দেখা গিয়েছে, সানা এবং ডোনাকে গ্যালারিতে বসে রয়েছেন সৌরভ।

সৌরভ গঙ্গোপাধ্যায় যে ছবিটি পোস্ট করেছেন সেখানে দেখা দিয়েছে যে, সৌরভের শেয়ার করা পোস্টের প্রথম ছবিতে দেখা গেল তিনি দাঁড়িয়ে রয়েছেন এমিরেটস স্টেডিয়ামের বাইরে। তাঁর পরনে জলপাই রঙের টি-শার্ট, হাফ হাতা পাফার জ্যাকেট ও গাঢ় নীল রঙের ট্র্যাক প্যান্ট। হাফ হাতা পাফার জ্যাকেটের পকেটে হাত ভরে দাড়িয়ে ছিলেন তিনি।

এরপরে যে দৃশ্যটি দেখা গিয়েছে সেটি হল একটি ছোট ভিডিও। ওই ভিডিওতে দেখা গিয়েছে যে,আর্সেনালের ফুটবলাররা জয়লাভের আনন্দে মেতে উঠেছেন। তারপরের ছবিতে দেখা গিয়েছে সানা এবং সৌরভকে। আর তারপরে ছবিতেই মেয়ে আর স্বামীর পাশে পোজ দিয়ে ছবি তুলেছেন ডোনা গঙ্গোপাধ্যায়।

ছবিগুলি পোস্ট করতে সৌরভ ক্যাপশনে লিখেছেন, “আমার প্রিয় খেলা দেখার কী দুর্দান্ত অভিজ্ঞতা। এই দেশে ফুটবলের পরিবেশ অনেকটা কারেন্টের মতো। ঠিক যেন আমাদের আইপিএল। দারুণ খেলা হল আজ। আর্সেনাল ভার্সেস ম্যান ইউ। ৩-১ আর্সেনালের”। সৌরভের এই পোস্টে কমেন্ট করেছেন বলিউডের অন্যতম অভিনেতার রণবীর সিং। তিনি লেখেন, “ওয়াও দাদা। কী দুর্দান্ত একটা ম্যাচের সাক্ষী থাকলে তুমি।”

মেয়ের কনভোকেশনে যোগ দিতে বর্তমানে সৌরভ লন্ডনে থাকলেও তাঁর বায়োপিক নিয়ে জল্পনা চলছে এদেশে। রণবীর কাপুর, রণবীর সিং সহ তাবড় তাবড় অভিনেতাদের নাম শোনা যাচ্ছিল সৌরভ চরিত্রে অভিনয়ের জন্য। তবে সকলকে ছাড়িয়ে এবার শোনা যাচ্ছে অভিনেতা আয়ুষ্মান খুরানার নাম। আগামী ডিসেম্বরে ঐশ্বর্য রজনীকান্তের পরিচালনায় এই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh