টলিউড

মা হয়েও বেবি ফ্যাটের ছিটেফোঁটা নেই সুপারস্টার শুভশ্রীর শরীরে! রাজ-ইউভানকে ফেলে কাদের নিয়ে ডেটে গেল শুভশ্রী?

হাতে আর মাত্র কয়েকটা মাস বাকি, তারপরেই ডিসেম্বর মাসে চক্রবর্তী পরিবারের রাস্তায় চলেছে খুশির হাওয়া। দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছেন রাজ ও শুভশ্রী। তবে শুভশ্রী কে দেখে একবারও বোঝার উপায় নেই যে তিনি অন্তঃস্বত্তা। চোখ মুখ জুড়ে মাতৃত্ব ছায়া স্পষ্ট। কিন্তু শরীরে বিন্দুমাত্র বেবি ফ্যাট নেই তার। অন্তঃসত্তাকালীন অবস্থার সেকেন্ড ট্রায়মেস্টারে শুভশ্রী। কিন্তু তাতেও কাজ করার পাশাপাশি বন্ধু-বান্ধব পরিবার-পরিজনদের সঙ্গে পার্টিতে মেতে উঠেছেন তিনি।

সম্প্রতি দিদি দেবশ্রীর সঙ্গে লাঞ্চ ডেটে গিয়েছিলেন শুভশ্রী। বোনপো অনীশ ছিল সাথে। সম্প্রতি সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন শুভশ্রীর দিদি দেবশ্রী। ক্যাপশনে তিনি লেখেন, “আমার প্রিয় মানুষদের সঙ্গে”। হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন রাখি। অর্থাৎ ছবি ক্যাপশন এইসব দেখেই ভালোভাবেই বোঝা যাচ্ছে যে রাখি পূর্ণিমা উপলক্ষে দিদি আর বোন দুজনে মিলে গিয়েছেন লাঞ্চে। সঙ্গে বোনপো। দেবশ্রীর একমাত্র ছেলেও রয়েছে সঙ্গে।

প্রসঙ্গত উল্লেখ্য ,খুব কম বয়সে বিয়ে করেন শুভশ্রীর দিদি দেবশ্রী। কিন্তু তার কয়েক বছর পর বিচ্ছেদ হয়ে যায়। এখন ছেলেকে নিয়েই তাঁর সংসার। একা হতেই বড় করছেন তাকে। সব সময় দিদির পাশে থাকেন শুভশ্রী। আবার মাসীকে চোখে হারায় দেবশ্রীর ছেলে অনীশ। শুভশ্রী তাকে, প্রথম সন্তান হিসেবেই দেখে।

প্রেগন্যান্সি সময় যেনো গ্ল্যামার বেশিই বাড়ছে অভিনেত্রীর। প্রেগনেন্সি গ্লো মুখ জুড়ে। এই সময় যেমন তিনি কাজ বন্ধ করেননি, ঠিক তেমনি স্টাইলিস্ট স্টেটমেন্ট বজায় রেখেছেন শুভশ্রী। তবে শুধু কি তাই, পরিবারকে সময় দেওয়ার দিক থেকেও তিনি খামতি রাখছেন না। তাইতো দিদির সঙ্গে গেলেন লাঞ্চে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh