বাংলা সিরিয়াল

হাসপাতালে ভর্তি পর্দার পটলকুমার! হয়েছে জটিল অস্ত্রপচারের, বিছানায় শুয়ে ছবি দিলেন হিয়া

হিয়া দে, সোশ্যাল মিডিয়ায় সর্বক্ষণ চর্চায় থাকেন এই জনপ্রিয় অভিনেত্রী। সবার প্রিয় পটল কুমার গানওয়ালা তিনি। এখন সিরিয়াল-শুটিং থেকে অনেকটাই দূরে, পড়াশোনা নিয়ে ব্যস্ত তিনি। একটা সিরিয়াল করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। “পটলকুমার গানওয়ালা”র মাধ্যমে উঠে আসা সেই ছোট্ট মেয়েটা আজ অনেক বড়।

সোশ্যাল মিডিয়াতে হিয়ার অনুরাগীর সংখ্যা অনেক। তবে জনপ্রিয়তা যেমন আছে, সমালোচনাও হয় তাঁকে নিয়ে। পান থেকে চুন খসলে আবার তাঁকে নিয়ে সমালোচনা করার লোকের অভাব হয় না। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় হিয়ার করা পোস্ট চিন্তায় ফেলেছে তাঁর অনুরাগীদের। শুক্রবার হাসপাতালের বিছানায় শুয়ে ছবি দিলেন হিয়া। কিন্তু কী হয়েছে অভিনেত্রীর?

হিয়ার পোস্ট দেখে কি হয়েছে তাঁর, জানতে চাইছেন সকলেই। পর্দার পটল কুমারের মা জানালেন, তাঁর মেয়ের পেটে একটি টিউমার ছিল। ১৫ সেন্টিমিটারের টিউমার তো বটেই ছিল সিস্টও। সেই টিউমারই অস্ত্রোপচার করা হয়েছে। উপসর্গ ছিল না কিছুই। মঙ্গলবারও নাচের ক্লাসে যান হিয়া। কিন্তু হঠাৎ পেটটা ফোলা ঠেকে তাঁর বাবা-মায়ের। দেরি না করে তাঁকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা করে দেখা যায়, হিয়ার জরায়ুর পিছনের টিউমার রয়েছে।

এখন কেমন আছে হিয়া? হিয়ার মা শ্রাবণী দে জানান, “চিন্তায় ছিলাম। চিকিৎসকরা বলেছিলেন, এটা একেবারেই বিরল ঘটনা। এমনটা সচরাচর ঘটে না। আসলে বয়সটা অনেকটা কম, তাই চিন্তা হচ্ছিল। তবে এখন স্বস্তি, ও ভাল আছে। খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়ে দেবে”। অষ্টম শ্রেণির ছাত্রী হিয়া নাচের প্রশিক্ষণ নিচ্ছেন। তবে আপাতত তিন মাস বিছানায় থাকতে হবে হিয়াকে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh