টলিউড

মেয়ের প্রসঙ্গ আসতেই ঝরঝর করে কেঁদে ফেললেন মিঠুন, “সেদিন আমি আর আমার স্ত্রী মারা যাব”, ডান্স বাংলা ডান্সের মঞ্চে কেনো একথা বললেন মহাগুরু?

মিঠুন-যোগিতার সংসারে তিন ছেলে থাকলেও অভাব ছিল মেয়ের। একটা মেয়ে চেয়েছিলেন মিঠুন আর যোগিতা। অবশেষে এক সময় ভাগ্য সদয় হয়। তাঁদের ঘর আলো করে আসে এক ছোট্ট কন্যা সন্তান। তবে সে কিন্তু নিজের সন্তান নিয়ে মিঠু যোগিতার। দত্তক নেওয়া সন্তান। আস্তাকুঁড় থেকে কুড়িয়ে ঘরে আনেন তাকে। আজ সে অনেক বড়। মিঠুন যোগিতা কন্যা হলেন দিশানি চক্রবর্তী।

যিনি লাইমলাইট থেকে দূরে থাকেন মিঠুনের কন্যা দিশানি। কিন্তু সৌন্দর্য এবং গ্ল্যামারের দিক থেকে তিনি অবশ্য বলিউডের শীর্ষ অভিনেত্রীদের থেকে পিছিয়ে নেই দিশানি। মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানি চক্রবর্তীও কিন্তু দারুণ গ্ল্যামারাস। বর্তমানে নিউইয়র্ক ফিল্ম একাডেমি থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করছেন দিশানি। দিশানি মিঠুনের কাছে খুবই আদরের। মিঠুনের স্ত্রী যোগিতাও দিশানিকে আগলে রাখেন সব সময়।

এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে এবার উঠলো মিঠুনের কন্যা দিশানি চক্রবর্তীর নাম। তাতেই এদিন আবেগে ভাসলেন সবার প্রিয় এমজি। ডান্স বাংলা ডান্সের নতুন প্রোমো সামনে এসেছে। সেখানে দেখা গিয়েছে যে, মেয়ের কথা বলতে গিয়ে চোখের জলে ভাসলেন মিঠুন। সেখানে দেখা যায়, বনগাঁ-র কন্যা দিশা ও অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরীর পারফরম্যান্সের ঝলক। “কভি খুশি কভি গম”-এর টাইটেল ট্র্যাকে দিশার ‘কনকাঞ্জলি’র দৃশ্য তুলে ধরা হয়।

মা-মেয়ের সম্পর্কের এই অটুট বন্ধন দেখে আবেগঘন হয়ে পড়েন মিঠুন। তিনি বলেন- “মায়ের ঋণ কোনওদিন শোধ করা যায় না”। শ্রাবন্তী মিঠুনকে প্রশ্ন করেন, “এমজি তোমার সঙ্গে তোমার মেয়ের কেমন সম্পর্ক?”। তিনি জবাব দেন, “সেটা যেদিন হবে সেদিন আমি আর আমার স্ত্রী দু-জনেই মারা যাব”। এই শুনে চোখে জল আসে শ্রাবন্তীর। দিশানির রোল মডেল তাঁর বাবা মিঠুন। বর্তমানে মার্কিন মুলুকে থাকেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh