Uncategorized

‘প্রমোশন ছাড়াই সমানে স্লটলিড ও বেঙ্গল টপার হয়ে যাচ্ছে জগদ্ধাত্রী!’কোনরকম প্রচার ছাড়াই একার কৃতিত্বে বেঙ্গল টপার হচ্ছে জগদ্ধাত্রী বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী সান্যাল নামের এক মেয়ের দ্বৈত চরিত্রে অভিনয় দর্শকদের মন কেড়েছে, যে মেয়ে ঘরের মধ্যে লক্ষ্মী মন্ত সাত চরে রা না কাটা হয়ে থাকে,সেই মেয়েই আবার বাইরে ডাকাবুকো স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাশ সান্যাল।

তার নাম শুনলে অপরাধীদের রাতের ঘুম উড়ে যায়, নিরপরাধের আশ্রয় সে আর অপরাধীদের জন্য সাক্ষাৎ দন্ড স্বরূপ-এই ধারাবাহিকের টানটান উত্তেজনা মুখর পর্ব ধারাবাহিককে বেশ কয়েকবার বেঙ্গল টপার হতে সহায়তা করেছে। এই সপ্তাহেও দেখা যাচ্ছে অনুরাগের ছোঁয়ার সাথে পাল্লা দিয়ে জগদ্ধাত্রী বেঙ্গল টপার হয়েছে।

দুজনের টিআরপি সেভেন পয়েন্ট এইট। কিন্তু দর্শকদের বক্তব্য, বেঙ্গল টপার এর জায়গায় যাওয়ার জন্য অনুরাগের ছোঁয়ার যে ভাবে প্রোমো দেওয়া হয় যেভাবে সোশ্যাল মিডিয়া ও চ্যানেলে প্রমোশন করা হয়, তেমন প্রমোশন বা প্রচার জগদ্ধাত্রীর ক্ষেত্রে হয় না।

অধিকাংশ দর্শকের অভিযোগ এই যে,জগদ্ধাত্রী এই যে বেঙ্গল টপার হচ্ছে তার পিছনে সব থেকে বড় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা শুধুমাত্র জগদ্ধাত্রীর। তার কারণ নিম ফুলের মধু ধারাবাহিকের যতটা প্রমোশন এবং প্রোমো দেওয়া হয় ততটা প্রমোশন জগদ্ধাত্রীর করা হয় না। তাই দর্শক মনে করেন এই জগদ্ধাত্রী ধারাবাহিকের প্রতি চ্যানেল কর্তৃপক্ষের একটা অবহেলা আছে।

কোনরকম প্রোমো ছাড়া কোন রকম প্রমোশন ছাড়া যে এই ধারাবাহিক এতটা জনপ্রিয়তা পেয়েছে এবং বেঙ্গল টপারের গৌরব লাভ করেছে তা শুধুমাত্র নিজের একার কৃতিত্বে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বর্তমানে জি বাংলার অলটাইম ব্লকবাস্টার ধারাবাহিক আমাদের #জগদ্ধাত্রী
প্রমোশন ছাড়াই সমানে স্লট লিড আর টপার হয়ে যাচ্ছে
এ সপ্তাহেও ৩+ গ্যাপে স্লট লিড সহ বেঙ্গল টপার ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh