বাংলা সিরিয়াল

‘মৌ কত সিম্পল আর এলিগেন্ট আর বীথি মাসির লুক!’,‘রূপা গাঙ্গুলীর লুক ছিল সিম্পল,অনুশ্রীর প্রথম থেকেই লাউড মেকাপ!’-মেয়েবেলায় বীথির সাজের সমালোচনায় মুখর দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলাতে এখন রবীন্দ্রজয়ন্তী পালন হচ্ছে, দেখা যাচ্ছে রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে মেয়েবেলার প্রত্যেকটি সদস্যের একটি ড্রেস কোড দেওয়া হয়েছে। একটা নীল রঙের প্রিন্টেড অংশ প্রত্যেকের ড্রেসের সাথে ম্যাচ করে রাখা হয়েছে, কেউ ম্যাচ করে পড়েছে সবুজ কেউ করেছে সাদা, দর্শকরা এই অভিনব আইডিয়া দেখে মুগ্ধ, কিন্তু একই সাথে দর্শকদের নজর কেড়েছে বীথি মাসীর সাজ। ছেলের বৌমা হয়ে মৌ যেখানে খুব সিম্পল ভাবে সেজেছে সেখানে শাশুড়ি হয়ে বীথি মাসীর সাজটা ভীষণ রকম গর্জাস দেওয়া হয়েছে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় দর্শক মুখর হয়েছেন।

কিছু মানুষ বলছেন, বয়স অনুযায়ী সাজটা একটু রুচিসম্মত দেওয়া যেতে পারতো, অনেকের আবার বক্তব্য,রূপা গাঙ্গুলী যখন ছিলেন তখন খুব সিম্পল লুক দেওয়া হতো। অনুশ্রী আসার প্রথম দিক থেকেই সাজ টা উগ্র ছিলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“মৌ কত সিম্পেল আর এলিগেন্ট।আর বিথীমাসি !!এরকমভাবে বলা উচিৎ নয় যদিও!
তবে শাপে বর হয়েছে।
মৌ এবার নিজের লেজিট রাইট নিয়ে নিজের হুলোর ঘরে হুলোর সাথে থাকতে পারবে। সুরজিত বাবু একটা খুব ভাল কাজ করেছেন।
বলেছিলাম মনে আছে,বিথী ইচ্ছে হোক বা অনিচ্ছেতে,হোক মৌকে ডোডোর ঘরে ওই access দেবে!!”- এই পোস্টে আর একজন কমেন্ট করে লিখেছেন,“রূপার লুকটা ভালো ছিলো,সিম্পল শাড়ি, এই বিথী তো বেশ দামি কোটকি শাড়ি পরেছিল।” আরেকজন আবার লিখেছেন,‘বিথীর লুকস টা যে একটু odd লাগছিল’।
আরেকজন আবার লিখেছেন, কাল বীথিমাসির সাজ টা!বয়স অনুযায়ী সাজটা রুচি সম্মত হওয়া উচিত!

কারোর কথায়,“শুধু কাল না উনি আসার প্রথম দুই তিনটে এপিসোড যে পরিমাণ আইশ্যাডো দিয়েছিল”

Back to top button

Ad Blocker Detected!

Refresh