Uncategorized

‘বজরঙ্গি ভাইজান’ এর ছোট্ট মুন্নি এখন কিশোরী! আকাশ পাতাল বদলে কেমন দেখতে হলেন তিনি জানেন?

সালমান খান, বলিউডের ভাইজান। তাঁর একটি নয় একাধিক সিনেমা জনপ্রিয় হয়েছেন দর্শক মহলে। একের পর এক হিট সিনেমা তিনি উপহার দিয়েছেন দর্শকদের। এসব সিনেমাগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি সিনেমা হল বজরঙ্গি ভাইজান। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমা এখনো দর্শকে হৃদয়ে রয়ে গিয়েছে। তৎকালীন সময় বিপুল জনপ্রিয়তা পায় এই সিনেমা।

যদিও আজকে আমাদের আলোচনার বিষয় সালমান নন। অন্য আরেকজন যিনি এই সিনেমাতে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছিলেন। ইনি হলেন সেই সিনেমার ছোট্ট মুন্নি। একটা কথা বলতেই হয়েছে এই সিনেমার মুন্নিকে এখনো মনে রেখেছেন দর্শক। সুপার ডুপার হিট এই সিনেমায় মুন্নির চরিত্রে অভিনয় করেছিলেন তৎকালীন নবাগতা অভিনেত্রী হারশালি মালহোত্রা।

এখন আর এই ছোট্ট মুন্নি সেই ছোট্টটি নেই। মাত্র ৭ বছর বয়সে বাজরাঙ্গি ভাইজান সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। তবে এখন তাঁর বয়স ১৪। কিশোরী হারশালি এখন দেখতে একেবারে বদলে গিয়েছেন। যদিও বহুদিন হয়ে গিয়েছে তাঁকে এখন আর পর্দায় দেখা যায় না। অন্য আর পাঁচ জন সেলিব্রেটির মতো তিনিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম অ্যাকটিভ।

নিজের বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন অভিনেত্রী। সেখানে ডিজাইনটা তাঁকে দেখে একেবারে অবাক। কারণ তাঁদের প্রিয় সেই ছোট্ট মুন্নি এখন কিশোরী। তাঁর রূপ এবং গুণের বিভিন্ন পরিবর্তন দেখে অনেকেই তাঁর কাছে জানতে চেয়েছেন যে তিনি এখন কি করছেন। তাঁর অনুরাগীদের মনে এমন প্রশ্ন এসেছে যে তিনি আবার কবে পর্দায় ফিরছেন?

তবে অনেকেই সোশ্যাল মিডিয়ার পরিণত মুন্নীকে দেখে প্রথমে বিশ্বাস করতে পারেননি যে তিনি সেই ছোট্ট মুন্নি। এখন তিনি নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন। যদিও তিনি আবার কবে পর্দায় ফিরবেন এই বিষয়ে কিছু জানা যায়নি। প্রসঙ্গত একটা সময় বজরঙ্গি ভাইজান সিনেমার হাত ধরে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন শিশু শিল্পী হরশালি। শুধু তাই নয় সিনেমাটি যে বছর মুক্তি পায় সে বছর সেরা নবাগতা অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছিলেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh