বলিউড

অরিজিৎ এখন সকলের নয়নের মণি, জানুন তাঁকে নিয়ে কী বললেন বলিউডের কিং খান

অরিজিৎ সিং, এখন তাঁর বিশ্বজোড়া খ্যাতি হলেও বলিউডে পা দিতে না দিতেই তিনি জড়িয়ে পড়েছিলেন শত্রুতায়। বলিউডের ভাইজান অর্থাৎ সালমানের সাথে রীতিমতো শত্রুতা হয়ে গিয়েছিল তাঁর। যদিও সালমানের সাথে শত্রুতা করে ইন্ডাস্ট্রিতে টেকা সম্ভব না। তবে অরিজিৎ তাঁর সুরের জাদুতে খুব তাড়াতাড়ি মন জয় করে নিয়েছিলেন দর্শকের। তাই তাঁকে এমন অবস্থায় ইন্ডাস্ট্রি থেকে সরানো সম্ভব ছিল না।

ভাইজানের সাথে অরিজিতের এমন সম্পর্ক হওয়ার ফলে তাঁর কোনো ছবিতে অরিজিতের গান শোনা যায়না। কিন্তু বলিউডের বাদশার সাথে কিন্তু অরিজিতের সম্পর্ক একেবারেই এমন নয়। যথেষ্ট ভালো সম্পর্ক তাঁদের। কিং খানের একাধিক সিনেমাতে অরিজিতের গান শুনতে পাওয়া যায়। আর সেই সব সিনেমা যথেষ্ট জনপ্রিয়। গানগুলিও বেশ পপুলার দর্শক মহলে।

দীর্ঘ ৪ বছর পর বড় পর্দায় কামব্যাক করেছেন বলিউড বাদশা। চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত পাঠান। ১০০০ কোটির ওপর ব্যবসা করেছে এই সিনেমা। এরপর ইতিমধ্যেই মুক্তির দিনক্ষণ সামনে এলো শাহরুখের নতুন সিনেমা জাওয়ানের। আগামী ৭ ই সেপ্টেম্বর মুক্তি পাবে এই সিনেমা। এই নিয়েই রীতিমতো মেতে রয়েছে শাহরুখ অনুরাগীরা।

এর মধ্যেই কিং খান নিজের ভক্তদের সাথে চালু করলেন #AskSrk। এখানে তাঁর ভক্তরা তাঁকে প্রশ্ন করেন। আর উত্তর দেবেন তিনি স্বয়ং। এই সুযোগেই একজন শাহরুখকে প্রশ্ন করেন, ‘স্যার আপনার ছবিতে অরিজিতের না থাকলে সেটাকে অসম্পূর্ণ মনে হয়। এই ছবিতে ওঁর গান থাকবে তো?’ এই প্রশ্নের উত্তর দিয়ে অভিনেতা বলেন, ‘একদমই, অবশ্যই অরিজিতের গান থাকবে’। এটা শুনে রীতিমত মেতে ওঠেন খুশি হয়েছেন অরিজিৎ ভক্তরা।

শাহরুখের এই উত্তরে অনেকেই বুঝে গিয়েছেন অরিজিতের প্রতি শাহরুখের মুগ্ধতা। কারণ বিগত কয়েক বছরে অভিনেতার বেশ কিছু সিনেমায় আমরা অরিজিতের গান শুনেছি। শাহরুখের কন্ঠে অরিজিতের গান বেশ জনপ্রিয় দর্শক মহলে। প্রসঙ্গত এই বছর মুক্তি প্রাপ্ত পাঠান সিনেমাতেও অরিজিতের কন্ঠে টাইটেল ট্র্যাক শোনা গিয়েছে। তবে এখনও জাওয়ান মুক্ত করার জন্য সেই সেপ্টেম্বর ছাড়া আর ডেট পাননি শাহরুখ। তবে জওয়ান সিনেমায় শাহরুখ এবং অরিজিতের যুগলবন্দি জনপ্রিয় হবে এমনটাই আশা করছেন সকলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh