বলিউড

সামনে এলো শাহরুখের নতুন সিনেমা জওয়ান রিলিজের দিনক্ষণ! এবার কি রেকর্ড ব্রেক করবে এই নতুন সিনেমা?

কিং খান, বলিউডে তাঁকে নিয়ে আলাদা করে আর কিছু বলার থাকে না। দীর্ঘ চার বছর পর কমব্যাক করে হিট দিয়েছেন তিনি। এখন আগত সিনেমা যাওয়ার নিয়ম দর্শকের উত্তেজনা কম কিছু নয়। সেটা হবে নাই বা কেন। তাঁর কেরিয়ারের এটি সর্বভারতীয় একটি সিনেমা। শুধু তাই নয় কাস্টিংও ঠিক ততটাই চোখ ধাঁধানো।

ক্যামিও চরিত্রে দেখতে পাওয়া যাবে দক্ষিণী সুপারস্টারদের। সব মিলিয়ে বেশ জমজমাট ব্যাপার। বাদশা এবার এই সিনেমা রিলিজের ডেট ঘোষনা করলেন। দীর্ঘ ৪ বছর পর কাম ব্যাক করে পরপর তিনটি সিনেমা নিয়ে এসেছেন বাদশা। চলতি বছরের শুরুতেই রিলিজ করেছিল পাঠান। বিশ্বব্যাপী ১০০০ কোটি টাকার বেশি আয় করেছে এই সিনেমা।

এবার আসছে কিং খানের জওয়ান। গত কয়েকমাস ধরে রিলিজ ডেট নিয়ে বেশ দোনামনা চলেছে। প্রথমদিকে শোনা গিয়েছিল আগামী জুন মাসে মুক্তি পাবে এই সিনেমা। এরপর শোনা গিয়েছিল পিছিয়ে গিয়েছে মুক্তির দিন। এরপর আবার জানা যায় পূর্ব নির্ধারিত ২রা জুনের মুক্তি পাবে এই সিনেমা। তবে এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এই সিনেমার মুক্তির দিনক্ষণ ঘোষণা করলেন কিং খান নিজেই।

শনিবার সিনেমা মুক্তির দিনের সাথেই ছবির পোস্টার রিলিজ হয়েছে। অভিনেতা জানান এই সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ৭ই সেপ্টেম্বর। শুধু ভারতে নয় সমগ্র বিশ্বে মুক্তি পেতে চলেছে জওয়ান। অভিনেতা নিজেই দাবি করেছেন পাঠানের পর তিনি আবার একটি ব্লকবাস্টার নিয়ে হাজির হচ্ছেন। জানা যাচ্ছে এবার আর ধরা বাধা ছকে প্রচার হবে না।

শাহরুখ খানের নিজস্ব স্টাইলে প্রচার হবে তাঁর জওয়ানের। ঠিক যেমন হয়েছিল পাঠানের সময়। প্রসঙ্গত কিং খানের এই মেগা বাজেটের সিনেমাতে তার বিপরীতে দেখতে পাওয়া যাবে দক্ষিণী সুপারস্টার নায়িকা নয়নতারাকে। এছাড়াও এই সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতিকে। আবার শোনা যাচ্ছে, দীপিকা পাড়ুকোন, থালাপতি বিজয়, আল্লু অর্জুনের মতো সুপারস্টাররা ‘জওয়ান’এ ক্যামিও করবেন। এবারে এটাই দেখার তারকা খচিত এই সিনেমা শাহরুখের ১০০০ কোটির পাঠান কে পেছনে ফেলতে পারে কিনা।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

Back to top button

Ad Blocker Detected!

Refresh