টলিউড

একেবারে অতিথি নারায়ন, পূজার বাড়িতে অতিথি হিসেবে হাজির প্রসেনজিৎ, জানুন কি কি ছিল এই দিনের মেনুতে

প্রসেনজিৎ চ্যাটার্জী, আশা করি তাঁকে নিয়ে নতুন করে কিছু বলবার নেই। সম্প্রতি মুক্তি পেয়েছে এই বর্ষীয়ান অভিনেতার ওয়েব সিরিজ জুবিলি। তাই মাঝেমধ্যেই এখন হামেশাই কলকাতা থেকে মুম্বাই এবং মুম্বাই থেকে কলকাতায় যাতায়াত রয়েছে তাঁর। বিভিন্ন অনুষ্ঠানে বাংলা ইন্ডাস্ট্রির বুম্বাদা এখন হাজির থাকেন স্বপ্ন নগরীতে। এমনকি আমরা এতদিন জানতাম বুম্বাদা কেবল দুই ইয়ার শ্মশাই খেয়ে থাকেন। তবে এই ধারণা এখন বদলেছে।

আমি সেই মুম্বাই যাতায়াত করতে করতে এবার অভিনেত্রী পূজার বাড়িতে নিমন্ত্রণে হাজির হয়েছিলেন বুম্বাদা। অভিনেত্রী নাকি তাঁকে নিজে রান্না করে খাইয়েছেন। এই বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। এখানে দেখা যাচ্ছে টেবিলে বসে রয়েছেন প্রসেনজিৎ আর তাঁর সামনে রয়েছে বিভিন্ন ধরনের খাবার। কিন্তু কি উপলক্ষে এই ভুরিভোজ?

আসলে রাজা চন্দ্রের একটি ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে প্রসেনজিৎ এবং পূজাকে। বলাবাহ হল দীর্ঘদিন বাংলায় কোন সিনেমা করতে দেখতে পাওয়া যায়নি পূজাকে। দীর্ঘদিন বাদে আবার প্রসেনজিতের সাথে দুটি বেঁধে বাংলার পর্দায় ফিরছেন অভিনেত্রী। ফলে বেশ আনন্দে মশগুল হয়ে রয়েছেন তিনি। প্রসেনজিতের পোস্ট করা এই ছবিতে দেখা গিয়েছে পূজার বেটার হাফ কুণাল বর্মা সহ মোনালিসাকে।

অভিনেত্রী ছবি পোস্ট করে লেখেন, ‘আমার বাড়িতে তুমি এসেছ বলে খুব খুশি। তোমায় আপ্যায়ন করতে পেরে আমি ধন্য হলাম। এরপরের বার আরও বেশি রান্না করে খাওয়াতে চাই তোমায়’। পূজা এবং প্রসেনজিৎ ছাড়াও রাজা চন্দ্রের এই সিনেমাটা দেখতে পাওয়া যাবে বাংলাদেশি অভিনেতা সিয়াম আহমেদ, আয়ুশি তালুকদার, প্রমুখ। জানা গিয়েছে এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন শ্যামসুন্দর দে। যদি ওই সিনেমার নাম এখনো জানতে পারা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button

Ad Blocker Detected!

Refresh