Uncategorized

‘তারা আসার পর ফালতু সিরিয়াল গৌরী এলোর ফ্যান হ‌ই, শৈল তারার বন্ডিং মুগ্ধ করত! কিন্তু মুক্তার ট্রাক এনে গৌরী এলো ঘেঁটে ঘ হল’-নতুন ট্র্যাক নিয়ে প্রতিক্রিয়া দর্শকের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো তে বর্তমানে দেখা যাচ্ছে যে এই ধারাবাহিকের এককালের দুর্ধর্ষ ভিলেন শৈল মা এখন রীতিমতো পরিবর্তন হয়ে গেছে, জেলে থাকাকালীন অনুশোচনায় দগ্ধ হচ্ছিল সে, কিছুতেই শান্তি পাচ্ছিল না সেই সময় ছোট মা অর্থাৎ ছোট মা কালীর দর্শন পায় সে স্বপ্নে, সেই ছোট মা কালী আর কেউ নয়,সে হলো গৌরীর মেয়ে তারা। তারা তাকে বলে মনের মধ্যে থেকে যাবতীয় হিংসা মুছে ফেলে মানুষের প্রতি ভালবাসায় মনকে পরিপূর্ণ করতে তবেই সে শান্তি পাবে, ছোটমার দেখানো পথ অনুযায়ী এরপর চলতে শুরু করে এবং তার আমূল পরিবর্তন ঘটে। এককালের ভয়ঙ্কর মানুষটি অনুশোচনার আগুনে দগ্ধ হয়ে নতুন এক মানুষে পরিণত হয়।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকে আবার নতুন একটি ট্র্যাক দেখানো হচ্ছে, যেখানে দেখানো হচ্ছে যে গৌরীর এক ননদ পলার স্বামী সূর্যের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে গেছে গৌরীর আরেক ননদ মুক্তা, গৌরী কীভাবে এই সত্য তা জানবে এবং কীভাবে মুক্তাকে বাঁচাবে বর্তমানে এই ট্র্যাক নিয়েই এগোবে গল্প। কিন্তু গল্পের এই নতুন মোড় দেখে দর্শক কি বলছেন?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
একমাত্র এই তারা আসার পর থেকে আমি গৌরি ফ্যান হয়েছি

কারণ সত্যি বলতে আমি আগে হেটার ছিলাম না তবে ভাবতাম যে কি এমন আছে এই ফালতু সিরিয়ালে যে এই সিরিয়াল সবসময় টপ ২-৩ এ থাকত।

তবে এখন সত্যি খুব ভালো ট্র‍্যাক হচ্ছিলো তবে এই মুক্তার ট্র‍্যাক এনে গল্প টা পুরো ঘেটে ঘ করে দিলো।

শৈল আর তারার বন্ডিং টা সবচেয়ে ভালো লাগে আমার

কিন্তু এই সপ্তাহে এই টি আর পি দেখে সত্যি খুব খারাপ লাগছে
জানি না পরের সপ্তাহে কি হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh