Uncategorized

‘রেশমি পুবলু গুড্ডির জীবনের অন্ধকার দিনগুলি কোনোদিনও দেখে নি!গুনুজের সম্পর্কের টানাপোড়েন সম্পর্কে কিছুই জানে না!’ গুড্ডি অঙ্কুশ এর প্রতি ওদের আচরণ স্বাভাবিক বলে জাস্টিফাই করলেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় গুড্ডি ধারাবাহিকে বারংবার দেখা যায় যে, গুড্ডি আর অঙ্কুশের বিয়ে নিয়ে সব থেকে বেশি অসন্তোষ প্রকাশ করেছে গুড্ডির পালিতা কন্যা রেশমি অর্থাৎ ঋতাভরি এবং রেশমির বর অর্থাৎ ঋতুরাজ। এরা গুড্ডির এই সম্পর্কটা মেনে নিতে পারে নি, মেনে নিতে পারে নি শুধু তাই নয়, গুড্ডির বিয়ের দিন বাড়ি শুদ্ধ সবার সামনে এসে রীতিমত সিনক্রিয়েট করেছে! গুড্ডি সারা জীবন অনুজ চ্যাটার্জীকে ভালোবাসার কথা বলে এসেছে এবং শেষকালে গিয়ে অঙ্কুশকে বিয়ে করেছে এই বলে সবার সামনে গুড্ডির আচরণকে দ্বিচারিতা বলেছে ঋতাভরি আর নিজের স্ত্রীকে সংশোধন করবার বদলে তাকে সবার সামনে সাপোর্ট করে গিয়েছে ঋতুরাজ।

কিন্তু দর্শক মনে করে, ঋতুরাজ এবং ঋতাভরি নিজের জায়গায় একদম ঠিক। কারণ তারা কোনদিনও গুড্ডি অনুজের সম্পর্ক দেখেনি, গুড্ডি অনুজের সম্পর্কে টানা পোড়েন দেখেনি। একে অপরকে অসম্ভব ভালোবেসেও সারা জীবন গুড্ডি অনুজকে একে অপরের থেকে দূরে থাকতে হয়েছে- এই বিষয়টা তারা নিজেরা কখনো দেখেননি তাই তাদের পক্ষে বিষয়টা ফিল করা সম্ভব নয়, আর যেহেতু তারা গুড্ডি অনুজের সম্পর্ককে ফিল করতে পারছে না, সেই কারণে গুড্ডির এই সিদ্ধান্তকে তারা ঠিকমতো একসেপ্ট করতে পারছে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রেশমি পুবলু গুড্ডির জীবনের অন্ধকার দিনগুলি কোনোদিনও দেখে নি।গুনুজের সম্পর্কের টানাপোড়েন সম্পর্কে কিছুই জানে না।যদি জানতো ওরাও আমাদের মতোন বুঝতোই
ওদের পক্ষে আমাদের মতোন করে গুড্ডিকে বোঝা মুশকিল।এটা ভুলে গেলে হবে না।তাদের একদম উড়িয়ে দেওয়াও যায় না

তারা এখন পুরোই ভিলেন লাগছে আমাদের কাছে যদিও
পুবলু স্বামী হিসেবে খুব ভালো।সবার আগে রেশমির কোনটা কেমন লাগছে ভেবে দেখে।আমার তো ওকে খুব ভালো লাগে।পুরোই রেশমির stress relief এ ব্যস্ত থাকে।লেখিকা কোনোদিন এটাও দেখান যে রেশমিও পুবলুর জন্য ভাবে প্লিস!আজ অবধি এটা দেখলাম না”

Back to top button

Ad Blocker Detected!

Refresh