বলিউড

চাল,ডাল ভুল করে একসাথে মিশে যাওয়ায় মিক্সড চালডালকে খিচুড়ি বলে বিক্রি করছে ফুলকি!ফুলকির নতুন প্রোমো দেখে মুগ্ধ দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকের নায়িকা একজন হাঁপানি রোগী কিন্তু সে বক্সিং চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখে, অন্যদিকে এই ধারাবাহিকের নায়ক রোহিত একজন প্রাক্তন বক্সার। রোহিতের জীবনে সে নিজেও ষড়যন্ত্রের শিকার, সে যখন বক্সিং চ্যাম্পিয়ন হয় সেই বছরই ড্রাগ টেস্টে তার রেজাল্ট পজিটিভ আসে আর তাকে বক্সিং খেলা থেকে চিরতরে বার করে দেওয়া হয়, এরপর তার প্রথমা স্ত্রী ও তাকে ছেড়ে চলে যায়।

বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, ফুলকি আর রোহিতের একটি ছবি ভাইরাল হয়ে যাওয়ায় প্রচুর সমালোচনা নিন্দার ঝড় সৃষ্টি হয় তখন রোহিতের জেঠুমনি আর কোন উপায় না পেয়ে ফুলকি আর রোহিতের বিয়ে দিয়ে দেয়। এরপর বাড়ির সবার সামনে আরেকবার ধুমধাম করে ফুলকি রোহিতের বিয়ে হয়। ধারাবাহিকে সম্প্রতি একটি নতুন প্রোমো দিয়েছে, যা
রীতিমতো চমকপ্রদ‌‌। যেখানে দেখানো হচ্ছে অফিসের কাছ থেকে ফুলকিকে বার করে দিতে চাইছে রোহিত সেই সময়েই একজন ভুল করে চালে আর ডালে একসাথে মিশিয়ে দেয়। রোহিত তখন বলে কী করলে? কত টাকা লস হলো? চাল ডাল একসাথে মিশিয়ে দিলে!

ফুলকি তখন বলে কিছু লস হয়নি স্যার চাল ডাল একসাথে মিলেই তো খিচুড়ি হয় সে তখন চাল ডালটা একসাথে একটা প্যাকেট বন্দি করে তার মধ্যে কিছু মসলার প্যাকেট দিয়ে দিয়ে ঝটপট খিচুড়ি বলে বিক্রি করতে থাকে আর মুহূর্তের মধ্যে সমস্ত কিছু সেল হয়ে যায় ফুলকির এই কামাল দেখে মুগ্ধ হয়ে যায় রোহিত‌ও। তবে কি আস্তে আস্তে ফুলকির মনে জায়গা করে নিচ্ছে রোহিত জানতে গেলে অবশ্যই দেখতে হবে জি বাংলায় ফুলকি ধারাবাহিক।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh