বাংলা সিরিয়াল

সন্ধ্যা,তারা কেউ নয় দুজনেই আত্মহত্যাগ করবে! আকাশ নীলের সাথে বিয়ে হবে বিজুরির!-ধারাবাহিকের মোড় ঘোরানো সপ্তাহ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’তে দেখানো হচ্ছে দুই বোনের আত্মত্যাগের গল্প। এই ধারাবাহিকের নায়িকা সন্ধ্যা অত্যন্ত পরিশ্রম করে মাঠে চাষ করে,ফসল ফলায়- তার পরিশ্রমের কারণেই তার পরিবার টিকে আছে, তার পরিশ্রমের কারণেই তার ছোট বোন তারা কলেজের শহরে পড়াশোনা করে, তার পরিশ্রমের কারণেই তার গোটা পরিবারের মুখে অন্ন জোটে, এত আত্মত্যাগ করে সন্ধ্যা নিজের পরিবারটাকে টিকিয়ে রেখেছে। তার নিজের জন্য আসা বিয়ের সম্বন্ধকে সে নিজের হাতে ভেঙ্গে দিয়েছে কারণ তার বিয়ে হয়ে গেলে তার পরিবারটা যে ভেসে যাবে। এতটাই আত্মত্যাগী মেয়ে সে, একটা সময় জানা যায় যে, সন্ধ্যা একজনকে ভালোবেসেছে, তাই সে ভালবেসে সেই মানুষটাকে বিয়ে করতে চায়। তারা যখন তার মেজদির কাছ থেকে জানতে চায়, সে কাকে ভালোবেসে বিয়ে করছে তখন তার মাথায় যেন বজ্রাঘাত করে।

কারণ সন্ধ্যার হবু বর আর কেউ নয়, সে তারার প্রেমিক আকাশ নীল। ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,তারা সন্ধ্যার প্রেমের কথা জেনে মেজদির সুখের জন্য নিজের ভালোবাসার আত্মত্যাগ করার সিদ্ধান্ত নেয় ও সন্ধ্যার জন্য সে নিজের ভালোবাসাকে দুহাতে অস্বীকার করে। তবে ধারাবাহিকের অবাক করা প্রোমোতে দেখা যাচ্ছে যে বিয়ের মন্ডপে আকাশ নীল যখন জানতে পারে যে তারা আসলে সন্ধ্যার বোন এবং মেজদির জন্যই তারা তাকে রিফিউজ করেছে তখন সে বিয়েতে না করে।

স্বাভাবিকভাবে এরকম টালমাটাল পরিস্থিতিতে দর্শকদের মনের মধ্যে প্রশ্ন তৈরি হয়েছে যে, আকাশ নীলের সাথে কার বিয়ে হবে? সন্ধ্যা না তারার? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন মজা করে লিখেছেন যে,“#অফটপিক

একটা গ্রুপে দেখলাম কেউ একজন পোস্ট করে জানতে চাচ্ছে আকাশের সাথে আসলে কার বিয়ে হলে ভালো হবে।সন্ধ্যা না তারা!
কেউ একজন সেখানে কমেন্ট করেছে,বিজুরির সাথে,যেহেতু গল্পটা আত্মত্যাগের তাই দু’জনকেই ত্যাগ করতে হবে।
বিশ্বাস করেন এটা দেখার জন্য একদম প্রস্তুত ছিলাম না।ব্যাপারটা হাস্যকর হলেও মন্দ বলে নি কিন্তু।”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh