ভাইরাল

কেকেআরের জার্সি উপহার পেলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী, কেকেআরের অফিসিয়াল পেজ থেকে শেয়ার করা হল সেই ছবি, এক মাসও অপেক্ষা করতে হল না তাঁকে

আইপিএলের নতুন মরসুম শুরু হয়েছে এক মাস হয়ে গেছে। দলে দলে লড়াই এখন জোরকদমে চলছে। নিজের পছন্দের দলের হয়ে গলা ফাটাতে স্টেডিয়ামে উপস্থিত হচ্ছেন হাজার হাজার মানুষ। আর সেই মানুষগুলির মধ্যে আছেন বলিউড, টলিউড, সাউথ ইন্ডাস্ট্রির তারকারাও। এর মধ্যে আছেন আমাদের সকলের প্রিয় মিমি চক্রবর্তীও। প্রিয় দলকে মন থেকেই সাপোর্ট করেন তিনি। আর তাই দলের মালিক শাহরুখের কাছে একটি আবদার করে বসে সে।

“আই নিড মাইন টু” – কেকেআরের জার্সির একটি ছবিতে রিটুইট করেছিলেন মিমি গত ১২ই এপ্রিল, তবে তার মধ্যেই মিমির কাছে পৌঁছে গেছে তাঁর নিজস্ব কেকেআর জার্সি। আর নিজস্ব বলতে মিমির নিজেরই কারণ জার্সির পিছনে মিমির নামটিই লেখা আছে। জার্সি পেয়ে বেশ খুশিই দেখাচ্ছিল তাঁকে।

কেকেআরের অফিসিয়াল পেজ থেকে মিমিকে ট্যাগ করে ছাড়া হয়েছে একটি ছবি। ছবিতে মিমি সেই জার্সি হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন, আর তাঁর ঠোঁটে আছে একগাল হাসি। ছবির ক্যাপশনে কলকাতার পেজ লিখলেন, “মিমি দারুণ লাগছে। আমাদের দলের হয়ে চিয়ার করছেন আপনি। ধন্যবাদ”। অনেকেই বলছেন শাহরুখ কারোরই আবদার ফেলে রাখেন না, মিমিরটাও রাখেননি, এক মাসও হয়নি এখনো তাঁর মধ্যেই মিমির হাতে জার্সি।

ছবি দেখে অনেকেই ঈর্ষাবোধ করছেন মিমির থেকে। অনেকেই বলছেন ওনাকে দিলেন যখন আমাকেও দিন একটা আমার নাম লেখা জার্সি। আর একজন লিখলেন, “আমি তো ছোটো থেকেই ডাই হার্ড ফ্যান, জার্সি পাওয়ার কথা তো আমারও”। একথা ঠিক এমন অনেক ভক্তই আছেন যারা নিজের নাম লেখা কেকেআরের জার্সি চান, তবে একথাও নিশ্চিত যদি আপনার আবদার সঠিক ব্যক্তি (কিং খান)-এর কাছে পৌছোয় তবে জার্সি আপনিও পেয়ে যেতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Kolkata Knight Riders (@kkriders)

Back to top button

Ad Blocker Detected!

Refresh