ভাইরাল

“সব সময় কী সব শাশুড়িরা খারাপ হয় বা বউমাকে কষ্ট দেয়” – এমনই প্রশ্ন করলেন দেবলীনা কুমার, সঙ্গে ছিল সাতজন শাশুড়ী

বৌমা শাশুড়ির ঝুট-ঝামেলাপূর্ণ সম্পর্ক দেখিয়ে দেখিয়ে ধারাবাহিক নির্মাতারা যেন ব্রেনওয়াস করে ফেলেছেন বাংলার মা বোনেদের‌। তাঁদের কাছে শাশুড়ী বৌমা মানেই ভয়ের একটি সম্পর্ক। বৌমা ভয় পায় শাশুড়ীর থেকে কটু কথা শুনবে বলে, আর শাশুড়িরা ভয় পায় তাঁদের নতুন বৌমা তাঁর ছেলেকে কেড়ে নেবে তাঁর থেকে। তবে সব শাশুড়ি বৌমাই কি সেরকম হয়? প্রশ্ন রাখলেন দেবলীনা‌।

কিছু কিছু বাড়িতে দেখা যায় অশান্তি তবে কিছু কিছু বাড়িতে দেখা যায় মা মেয়ের সম্পর্ক যেখানে দুজন একইসাথে ছেলেকে শায়েস্তা করে রেখে দেয়। ছেলেকে শায়েস্তা করুক আর না করুক, তবে শাশুড়িদের সাথে যে দেবলীনার ভালো সর্ম্পক তা বোঝাই যাচ্ছে এই পোস্ট দেখে, তাও তো একটা দুটো শাশুড়ি মা নয়, বরং সাত সাতটি শাশুড়ি।

বেশ ব্যস্ততার মধ্যে জীবন কাটান দেবলীনা, তবে আজ তিনি তাঁর এই সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য উঠে এলেন সংবাদ শিরোনামে। এদিন তিনি তাঁর সাতটি শাশুড়ি মায়ের সাথে ছবি তুলে শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। আর সাথে লিখেছেন লম্বা মিষ্টি ক্যাপশন, “পোস্ট করেছেন দেবলীনা। আর লিখেছেন, ‘সব সময় কী সব শাশুড়িরা খারাপ হয় বা বউমাকে কষ্ট দেয়। মোটেই না। দেখুন আমার কজন শাশুরি মা কী মিষ্টি এবং কুল। I am lucky to have these bunch of good fellows with me after my marriage. রবিবার দুপুরের আড্ডা, আর Devlina’s pakghor er কিছু রান্না। ভাত, কড়াইয়ের ডাল, আলু পোস্ত, মটর পনীর, ডিম কষা, মুরগির ঝোল আর পায়েস এবং তার সাথে প্রচুর প্রচুর গল্প”।

এই ছবিতে বেশ মজা করেই কাটালেন শাশুড়ি বৌমা তা দেখেই বোঝা যাচ্ছে। রকমারি সমস্ত খাবারের মধ্যে দেবলীনার পরনে ছিল হট প্যান্ট, তবে শাশুড়িরা ছিল শাড়িতেই। সকাল থেকে ভাত, কড়াইয়ের ডাল, আলু পোস্ত, মটর পনীর, ডিম কষা, মুরগির মাংসের মতো খাবার আর শাশুড়িদের সাথে আড্ডা। এই ছবি পোস্ট করে দেবলীনা সকলের উদ্দেশ্যে প্রশ্ন রাখেন সব শাশুড়ি মা-রাই কি এমনটা হয় যারা ঝগড়া ছাড়া আর কিছু জানে না?

Back to top button

Ad Blocker Detected!

Refresh