টলিউড

‘মেকআপ ছাড়া তো আপনাকে চেনাই যায় না দেখছি! বুড়ি হয়ে গিয়েছেন যে’ – মেকআপ ছাড়া ক্যামেরার সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার রচনা বন্দ্যোপাধ্যায়

রচনা বন্দ্যোপাধ্যায়, বাংলা অভিনয় জগতের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রী হিসেবে বরাবরই বেশ জনপ্রিয় তিনি। বাংলা টেলিভিশনের দৌলতে এখনো তাঁর জনপ্রিয়তা রয়েছে। তবে এই অভিনেত্রী কাজের ব্যস্ততার মাঝেই টুকটাক এদিক-ওদিক বেড়াতে বেড়োন। কখনো খেলা দেখতে আবার কখনো ঘুরতে দেশ-বিদেশের জায়গায় ঘুরে বেড়ান তিনি। যেমন সম্প্রতি ইউরোপের ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী।

আমরা প্রত্যেকবার অভিনেত্রীকে যখন ঘুরতে দেখি তখন কিন্তু তাঁর সাথে উপস্থিত থাকেন ছেলে রৌনক। এবারও তাঁর সঙ্গী ছিলেন ছেলে। বিদেশে বেড়াতে গিয়ে সেখানকার বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। রনকের সাথে উপস্থিত ছিলেন অভিনেত্রী সহ তাঁর বন্ধু বান্ধবীরা। এই কিছু ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘শ্বাসরুদ্ধকর প্রাকৃতিক দৃশ্য..পথচারী অঞ্চল এবং পার্ক সারাজেভোকেএকটি মনোরম এবং অনন্য স্থান করে তোলে’। অভিনেত্রী যে ছবিগুলি পোস্ট করেছেন সেখানে উঠে এসেছে পার্ক সারাজেভোর নানা দৃশ্য।

প্রসঙ্গত এই সারাজেভো হলো বসনিয়া ও হার্জেগোভিনার রাজনৈতিক, আর্থিক, সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং বলকান অঞ্চলের সংস্কৃতির একটি বিশিষ্ট শহর। আবার গত ১৫ ই মে ইউরোপ যাওয়ার আগে কলকাতা বিমানবন্দর থেকেও বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। এই ছবিগুলিতে বিমানবন্দর একেবারে কোনরকম মেকআপ ছাড়াই দেখা গিয়েছিল তাঁকে। এই মেকআপ ছাড়া অভিনেত্রীকে দেখেই শুরু হল সোশ্যাল মিডিয়াতে ট্রোলিং। অনেকেই নানান রকম মন্তব্য করেছেন সেখানে।

এই নিয়ে একজন যেমন মন্তব্য করেছেন, ‘মেকআপ ছাড়া তো আপনাকে চেনাই যায় না দেখছি!’ আবার আরেকজন বলেন, ‘টেলিভিশনের পর্দায় মেকআপ করে থাকেন বলে চেনা যায় না’। আরেকজন আবার বলেন, ‘বুড়ি হয়ে গিয়েছেন যে’। অভিনেত্রীর পোস্ট দেখলেই বোঝা যাচ্ছে তাঁরা দু’সপ্তাহ তিনি ইউরোপে ছুটি কাটাচ্ছেন। সঞ্চালিকা নিজেই জানিয়েছেন ফিরে এসে ফের কাজে যোগ দেবেন।

প্রসঙ্গত বাংলা সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী তিনি। নায়িকা হিসেবে বেশ জনপ্রিয়তা আছে তাঁর। তবে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা তাঁকে ছোট পর্দাতেও বিপুল জনপ্রিয়তা দিয়েছে। আবার একথাও ঠিক বহুদিন বাংলা সিনেমাতে দেখতে পাওয়া যায়নি তাঁকে। ফলে অনুরাগীরা চান তিনি যেন আবার ফিরে আসেন পর্দায়। শেষবার তাঁকে আমরা দেখতে পেয়েছিলাম শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘রামধনু’ সিনেমাতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh