বলিউড

বড় ধামাকা, ডন ৩ রিজেক্ট করলেন শাহরুখ খান! তবে নতুন ডন কে? নতুন ডনকে নিয়ে কী বলছেন দর্শক?

ডন, এই সিনেমাটি দর্শক মহলে বহু বছর ধরে বেশ জনপ্রিয়। শুধু তাই নয় এই সিনেমার যেসমস্ত পার্ট বেরিয়েছে সেগুলিও জনপ্রিয়তার শিখরে রয়েছে। এগুলি দেখেনি এমন কেউ হয়তো নেই। এবার দীর্ঘ ১২ বছর পর বক্স অফিস কাঁপাতে আসছে ‘ডন ৩’। দক্ষিণ ভারতীয় সিনেমার দাপটের পর ডন এর সাফল্য নিয়ে আশাবাদী সকলেই। আর ডন এর নাম উঠবে আর কিং খানের কথা মাথায় আসবে না এটা তো হতে পারেনা।

তবে দুঃখের বিষয় হলো এবারের ডন সিনেমায় থাকছেন না শাহরুখ। বলা বাহুল্য, শাহরুখ খানের অভিনয় ক্যারিয়ারের অন্যতম জনপ্রিয় একটি সিনেমা হল ডন। এ সিনেমার দুটি পার্ট যদি মতো রাজত্ব করেছে সিনেমা জগতে। তাই তৃতীয় পার্ট আসার কথা শুনে স্বাভাবিকভাবেই সবার শাহরুখ খানের কথাই মাথায় এসেছে। জানা যায় এই সিনেমার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল তাঊকে। কিন্তু তিনি নিজেই রিজেক্ট করেছেন।

সূত্রের খবর, ডন ৩ এই মুহূর্তে করতে রাজি নন শাহরুখ। তিনি এখন যে ধরনের সিনেমার উপর জোর দিচ্ছেন ডন ৩ সেই ধরনের সিনেমার মধ্যে পড়ে না। তার মতে ডন ৩ এই মুহূর্তের জন চমকপ্রদ একটি ভাবনা। এছাড়া আর কিছুই না। ফলে ফারহান আখতারের এই ছবি রিজেক্ট করেছেন বাদশা। প্রসঙ্গত শোনা গিয়েছিল মেগা বাজেট সিনেমাতে একসাথে তিনজন সুপারস্টারকে দেখতে পাওয়া যাবে।

জানা গিয়েছিল, পুরনো দুই প্রজন্মের ডন অর্থাৎ অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের সাথে বর্তমান প্রজন্মের একজন ডনকে দেখানো হবে। কিন্তু শোনা যায় যেহেতু শাহরুখ এই প্রজেক্ট রিজেক্ট করেছেন ফলে ফারহানের সমস্ত প্ল্যান ঘেটে গিয়েছে। তবে ইতিমধ্যেই শাহরুখের বদলে অন্য কাউকে নেওয়ার প্ল্যানিং করছেন ডন নির্মাতা। সেই মতো খোঁজ চলছে। কথা হয়েছে অনেকের সাথে। এ বিষয়ে ইন্ডাস্ট্রির একাধিক নামী অভিনেতাদের সাথে কথা হলেও নেটিজেনদের একাংশ বেশ ক্ষুব্ধ হয়েছে এই বিষয়ে। কষ্ট পেয়েছেন তারা।

সেই একাংশের মতে শাহরুখ ছাড়া ডন ফ্রাঞ্চাইজির কোন সিনেমা কল্পনাই করা যায় না। যদিও শাহরুখের বদলে অনেকেই ডন হিসেবে নিজেদের পছন্দের অভিনেতাদের কথা বলেছেন। শাহরুখকে বদলে হৃত্বিক রোশন কিংবা রণবীর সিং কে নেওয়ার কথা বলেছেন অনেকেই। এর আরো একটি কারণ তারা ডনের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের খুব কাছের। এই ডন হওয়ার লড়াইয়ে রয়েছেন অনেকেই। এবার শুধু এটাই দেখার যে ডন হিসেবে বাজিমাত দিতে পারেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh