বলিউড

দিশা টাইগারের শুধুই বন্ধুত্ব ছিল! সম্পর্ক ছিল না কোনদিন! সাংবাদিকদের সামনে এসে ছেলের প্রেম জীবন নিয়ে এ কেমন বোমা ফাটালেন আয়েশা?

বলিউডে(Bollywood)র অন্যতম চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ছিল দিশা পাটানি(Disha Patani) এবং টাইগার শ্রফে(Tiger Shroff)র জুটি। একটা সময় ছিল তাদের সম্পর্ক ছিল বলিউডের ওপেন সিক্রেট। তবে গত বছর মাঝপথেই শোনা যায় তারা বিচ্ছেদের পথে হেটেছেন। প্রায় পাঁচ বছর একসঙ্গে থাকার পর অবশেষে নিজেদের সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে। স্বাভাবিকভাবেই খবরটা বিশ্বাস করতে পারেননি বলিউডের অনেকে।

এমনকি বিটাউনের দুই তারকার প্রেম ভাঙ্গার খবরে মন খারাপ হয়ে গিয়েছিল তাদের অনুরাগীদের। এমনকি এটাও জানা গিয়েছিল সেই সময় জ্যাকি পুত্রের সঙ্গে বিচ্ছেদ হওয়াতে দিশা নাকি ভীষণ ভেঙ্গে পড়েছেন। অবশেষে নিজের ছেলের প্রেম সম্পর্কে মুখ খুলেছেন টাইগারের মা আয়েশা। তিনি রীতিমত প্রশ্ন তুলেছেন তাদের সম্পর্ক নিয়ে! আদৌ কি তাদের মধ্যে কোন সম্পর্ক ছিল!

সম্প্রতি একনামী সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে বসেছিলেন আয়েশা(Ayesha Shroff)। সেখানে নিজের ছেলের ক্যারিয়ার থেকে প্রেম জীবন সবকিছু নিয়েই মুখ খুলেছেন তিনি। তবে জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশা জানিয়ে দিয়েছেন দিশা এবং টাইগার শুধুমাত্র বন্ধু ছিল। তাদের মধ্যে কোনদিনই বেস্ট ফ্রেন্ডের বাইরে কোন ভালবাসার সম্পর্ক ছিল না। অভিনেতা মা জানিয়েছেন,’ টাইগার এবং দিশা কেবলমাত্র বেস্ট ফ্রেন্ড। ওদের মধ্যে কোন সম্পর্কের খবর বিশ্বাস করি না’।

ছেলেদের খবর যখন সামনে এসেছিল তখন জানা গিয়েছিল টাইগার নাকি বেশ ভালই রয়েছেন। তবে দিশা একেবারে ভেঙ্গে পড়েছেন। আবার কফি উইথ কারনে এসে নিজের মনের মানুষের খবর জানিয়েছিলেন জ্যাকি পুত্র। সেখানেই বাঘী অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রতি তার ভালো লাগার কথা জানিয়েছিলেন।

টাইগার কফি উইথ করনে এসে বলেছিলেন তিনি পুরোপুরি সিঙ্গেল। তিনি খুব ভালো আছেন এই সিঙ্গেল লাইফ নিয়ে। তবে তার শ্রদ্ধা কাপুরের প্রতি ক্রাশ রয়েছে। তিনি বিশ্বাস করেন শ্রদ্ধা ভীষণ ভালো মনে একজন মানুষ।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh