বলিউড

এটা আমার মাল! সবার সামনে সোনাক্ষীর কোমর ধরে বলেছিলেন অক্ষয়! অতীতের অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন নায়িকা

সোনাক্ষী সিনহা(Sonakshi Sinha) বহুদিন পর আবার অভিনয় জগতে ফিরেছেন। মুক্তি পেয়েছে আমাজন প্রাইমে তার দীর্ঘ প্রতীক্ষিত ছবি ‘দহাড়'(Dawhar)। ক্রাইম থ্রিলার এই ছবিটি আপাতত প্রশংসা পাচ্ছে সর্বত্র। এমনকি নায়িকার অভিনয় পর্যন্ত প্রশংসা পাচ্ছে। কিন্তু হঠাৎ করেই বিতর্ক উঠেছে তার পুরনো একটি ছবিকে নিয়ে। অক্ষয় কুমারের সঙ্গে অভিনীত ছবি রাউডি রাঠোর(Rowdy Rathor)। ২০১২ সালের মুক্তিপ্রাপ্ত এই ছবি হিট হলেও ছবিকে নিয়ে বিতর্ক কম হয়নি।

বিশেষ করে নারী বিদ্বেষ বিতর্ক তৈরি হয়েছিল রাউডি রাঠোরকে নিয়ে। এই ছবিতে একটি সংলাপে দেখা গেছে অক্ষয়কে সোনাক্ষী সিনহার কোমর ধরে বলতে দেখা গেছে ,’ইয়ে মেরা মাল হে’। অর্থাৎ এটা আমার মাল। এই সংলাপ নিয়েই বিতর্ক শুরু হয়েছিল। সেই সময় অনেকেই নায়িকাকে কাঠগোড়ায় দাঁড় করিয়েছিলেন।

যদিও সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তখন তার বয়স অল্প ছিল তাই তার মনে হয়েছিল সঞ্জয় লীলা বানসালির প্রযোজনায় ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি। আবার বিপরীতে অক্ষয় কুমারের মত সুপারস্টার। সেই কারণে এই ছবিতে চোখ কান বুঝে হ্যা বলে দিয়েছিলেন তিনি।

তবে বর্তমানে এই প্রস্তাব এলে কখনোই তিনি রাজি হতেন না। কারণ সময়ের সঙ্গে সঙ্গে অনেকটাই পরিণত হয়েছেন তিনি। শিখেছেন কোনটা নিম্নমানের চিত্রনাট্য কোনটা নয়। তবে তখন রাউডি রাঠোর এর এই সংলাপ নিয়ে সোনাক্ষীকে দায়ী করেছিলেন সকলে। কেউ পরিচালক অথবা চিত্রনাট্যকারের নাম উল্লেখ করেনি বা দোষারোপ করেননি। তবে সমস্ত সমালোচনাকে উড়িয়ে দিয়ে নিজের মানসিকতাকে ঠিক রেখে এগিয়ে গিয়েছেন সোনাক্ষী এখন নিজের মতন করে। এখন নিজের পছন্দের কাজেই অভিনয় করতে দেখা যায় তাকে।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh