ভাইরাল

এবার লিডিং মোস্ট ছিল সরাসরি বিরোধিতা করলো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের! কেরালা স্টোরি ব্যান করা মোটেই উচিত হয়নি! দাবি বনির

প্রায় দু সপ্তাহ হতে চলল মুক্তি পেয়েছে দ্য কেরালা স্টোরি(The Kerala Story)। বাঙালি পরিচালক সুদীপ্ত সেন(Sudipta Sen) পরিচালিত ছবিকে ঘিরে বিতর্ক এখনই বন্ধ হওয়ার নাম নেই। বক্স অফিসে হইচই ফেলে দেওয়া এই ছবিকে নিয়ে দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে শিল্প জগত। এর মাঝেই বাংলায় শৃঙ্খলা রক্ষার দোহাই দিয়ে বন্ধ রেখেছে এমন দাবি উঠেছে। তবে এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)নির্দেশ নিয়ে মতামত দিয়েছেন বাংলা লিডিং মোস্ট ছিল বনি সেনগুপ্ত(Bonny Sengupta)।

নিজেও কয়েক মাস আগে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন অভিনেতা বনি। নিয়োগ দুর্নীতি কান্ডের নাম জড়িয়ে ছিল তার। আসলে কোন তার ঘোষের থেকে বহুমূল্য গাড়ি উপহার নিয়ে ফেঁসে গিয়েছিলেন তিনি। পরে যদিও সেই সম্পূর্ণ টাকা ফেরত দিয়ে দায়মুক্ত হয়েছেন। কিন্তু সামাজিক মাধ্যম তাকে এখনো ছেড়ে দেয়নি। এখনো খোঁচা মেরে চলেছে তাকে। এর মাঝে নতুন করে বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি।

বুধবার কামারহাটি রথ তলার এক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন বনি। এখানে উপস্থিত ভক্তদের প্রসাদ বিতরণ করতে করতে সংবাদ মাধ্যমের মুখোমুখি হতে হয়েছে তাকে। সেখানেই দা কেরালা স্টোরি প্রসঙ্গে মুখ্যমন্ত্রী সিদ্ধান্তের কথা উঠতেই তিনি বুঝিয়ে দেন তিনি তৃণমূল সুপ্রিমোর সঙ্গে একমত হতে পারছেন না।

তার কথায়, কোন ছবিকেই নিষিদ্ধ ঘোষণা করা উচিত নয়। বিশেষ করে যখন সেন্সর বোর্ড থেকে তা ছাড় পেয়ে যায় তখন তো একেবারেই নয়। এরপরই বলেন মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের ওপরে কিছু বলাটা উচিত হবে না। তিনি কোন সিদ্ধান্ত নিয়েছেন মানে সেটা ভেবে চিন্তেই নিয়েছেন। তবে এখনো পর্যন্ত ছবিটা দেখে উঠতে পারেননি দেখার ইচ্ছা রয়েছে তার।

এর আগে পরিচালক রাজ চক্রবর্তীর মুখেও শোনা গিয়েছিল বেসুর। মুখ্যমন্ত্রী সিদ্ধান্ত সম্পর্কে ভিন্ন ভিন্ন রাজনৈতিক দলের ভিন্ন ভিন্ন স্ট্র্যাটেজি। এভাবে দলকে পরিচালনা করা হয়। মানুষকে কিভাবে উদ্ভূত করা যায় সেটা দল সবথেকে ভালোভাবে জানে। এক্ষেত্রে বিনোদন ইন্ডাস্ট্রিতেই সবথেকে বেশি টার্গেট করা হয় বলে মন্তব্য রাজের। তাদের বিভিন্ন বিষয়ে ব্যবহার করা হয়।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh