টলিউড

বাঙালিদের হলদি বলে কিছু নেই গায়ে হলুদ বলতে শিখুন! নিজেদের বিশেষ দিনেও কটাক্ষের মুখে অভিনেত্রী মিষ্টি আর তার হবু বর

বিয়ের মরসুম চলছে এখন টলিউডে(Tollywood)। কিছুদিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। এখনো বিয়ের ঘোড় কাটেনি। এর মাঝেই আবার নতুন করে বিয়ের খবর। আগামী ১৮ ই মেয়ে নার্সারী স্কুলের বন্ধু রেমোর গলাতেই মালা দিতে চলেছেন অভিনেত্রী মিষ্টি সিং(Misti Singh)। যদিও নিজের সম্পর্কের কথা কোনদিনই প্রকাশ্যে আনেননি তিনি। ভাবতেন ‘যদি নজর লেগে যায়’।

সামাজিক মাধ্যমে নিজেদের প্রেম প্রদর্শন থেকে বিরত থেকেছেন টেলিভিশনের ভাদু। তবে একেবারে বিয়ের খবর সামনে আসতে ভক্তরা যেমন খুশি তেমনই পড়তে হয়েছে ট্রোলের মুখে। কিশোর বেলার প্রেম পূর্ণতা পাচ্ছে। অভিনেত্রী আগেই জানিয়েছিলেন মন্ত্র পড়ে বিয়ে তাদের হবে না। বরং আইনি ভাবে চার হাত এক হবে দুজনের।

তবে মালাবদল এবং সিঁদুর দান থাকবে। আগামী বৃহস্পতিবার বাইপাসের ধারেই এক বিলাসবহুল হোটেল এ বসতে চলেছে তাদের বিয়ে এবং রিসেপশানের আসর। রবিবার মিষ্টি এবং রেমো দুজনের গায়ে হলুদ এবং মেহেন্দির আসর বসে ছিল। সেই ছবি সামনে আসতেই অনেকেই বিদ্রুপ করতে শুরু করেছেন।

আসলে মিষ্টি এবং রেমো দুজনের গায়ে হলুদের বিভিন্ন মুহূর্ত ফ্রেমবন্দি করে সামাজিক মাধ্যমে দিয়েছেন অভিনেতার রৌনক দে ভৌমিক। কৃষ্ণকলির এই অভিনেতা হাজির ছিলেন এদিন অভিনেত্রীর বিশেষ দিনে। সেখানেই তিনি ছবি দিয়ে লেখেন,’ হলদি’। এরপরই এক নেটিজেন লেখেন,’ বাঙালিদের আবার হলদি হয়? গায়ে হলুদ বলতে লজ্জা পায় মনে হয় রৌনক’। তবে এর জবাব দিতে ছাড়েননি অভিনেতা। পাল্টা জবাব দিয়ে ওই ট্রোলারের মুখ বন্ধ করতে বলেছেন,’বাঙালিদের গায়ে হলুদ তো বিয়ের দিন এ হয়, আলাদা করে কোনও সেরেমানি হয় না। এটা একটা আলাদা করে হলদি সেরেমানি… যেমনটা অনান্য ভারতীয় বিয়ের অনুষ্ঠানে হয়ে থাকে, তাই হলদি…. বাঙালি হয়ে গায়ে হলুদ বলতে লজ্জা পাব সেরকম মানসিকতা ভাববার কোন কারণ নেই’।

প্রসঙ্গত জন্মসূত্রে অ বাঙালি মিষ্টি। তবে জাতিতে রাজপুত হলেও কলকাতাতেই তিন প্রজন্মের বাস অভিনেত্রীর। বাড়িতেও হিন্দির বদলে বাংলা ভাষাতেই কথা বলা হয়। মন্ত্র উচ্চারণ করে বিয়ে করছেন না তাই গায়ে হলুদ সহ বাকি সামাজিক অনুষ্ঠান হবে না। তবে নিজেদের মতন করে ঘরোয়া আয়োজন করেছিলেন পরিবার এবং প্রিয়জনদের নিয়ে।

বিয়ের দিনেও শাড়ি ছেড়ে লেহেঙ্গাতে সাজবেন তিনি। কারণ সিরিয়ালে এতবার কোনে সেজেছেন তাই এবার অন্যরকম সাজার ইচ্ছা মিষ্টির। গায়ে হলুদ বা হলদি অনুষ্ঠানের দিনে হলুদ লেহেঙ্গায় দ্যুতি ছড়িয়েছেন হবু কনে। ছিল লাল ওড়না। আর হবু বরের পরনে ছিল হলুদ ধুতি, সবুজ পাঞ্জাবি আর হলুদ রঙ্গা মোদি কোট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh